লখনোকে হারিয়েও দিল্লির বিদায়!

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

আইপিএল ২০২৪ এ গতকাল লখনো সুপার জায়ান্টকে ১৯ রানে হারিয়েছে দিল্লি ক্যাপিটাল। দলের হয়ে ৩ উইকেট শিকার করেন ম্যাচসেরা হয়েছেন তারকা পেসর ইশান্ত শর্মা।

প্রথমে ব্যাট করে ট্রিস্টান স্টাবস এর ২৫ বলে ৫৭ ও অভিষেক পোরেলের ৩৩ বলে ৫৮ রানের সুবাদে ৪ উইকেট হারিয়ে ২০৮ রান করে দিল্লি। জবাবে নিকোলাস পুরানের ২৭ বলে ৬১ ও আরশাদ খানের ৩৩ বলে ৫৮ রানের পরও ৯ উইকেট হারিয়ে ১৮৯ রানে থামে লখনোর ইনিংস। ১৯ রানে জয় তুলে নেয় দিল্লি।

এই জয়ের ফলে ৭ জয় নিয়ে ৫ম স্থানে থাকলেও নিজেদের সর্বশেষ ১৪ ম্যাচ খেলে ফেলেছে দিল্লি। মাত্র ৭ জয় এবং মাইনাস রানরেটে থাকা দিল্লির সামনে কোন সমীকরণেই আর সুযোগ নেই প্লে অফে খেলার।

লখনোর সামনে প্লে অফে খেলার সুযোগ থাকলেও গতকাল দিল্লির সাথে পরাজয়ের ফলে ১৩ ম্যাচে ৬ জয় পাওয়া লখনো তাদের পরবর্তী ম্যাচে জয় পেলেও মাইনাস রানরেটে থাকায় তাদের প্লে অফে খেলার সম্ভাবনাও শেষ।

বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা কোলকাতা, রাজস্থান ৮টি করে জয় পেয়েছে। ৭টি করে জয় পাওয়া চেন্নাই এর আরো ১ ম্যাচ ও হায়দ্রাবাদের আরো ২ ম্যাচ বাকি থাকার পাশাপাশি রানরেটে ভালোভাবে এগিয়ে থাকায় শেষ পর্যন্ত এই চার দলেরই প্লে অফে খেলা এখন অনেকটাই নিশ্চিত।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »