রোমাঞ্চকর ম্যাচে সুপার ওভারে গলের জয়

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

লংকান প্রিমিয়ার লীগের ১৬তম ম্যাচে ডাম্বুলাকে সুপার ওভারে হারিয়ে জয় তুলে নিয়েছে গল মার্ভেলস। ৩ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন ডাম্বুলার তারকা স্পিনার থিকসেনা।

কলম্বোতে প্রথমে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১৪৮ রান করে গল মার্ভেলস। দলের হয়ে আলেক্স হেলস ২৬ বলে ৩৮, টিম শেফার্ট ২৯ বলে ২৩, জেনিথ ১৩, শাহান আচার্য ১৫ ও পেটুরিয়াস ১২ বলে ১৬ রান করেন। ডাম্বুলার হয়ে ২টি করে উইকেট শিকার করেন নবী, হেমন্ত ও প্রদীপ।

১৪৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে রেজা হ্যান্ডরিকস এর ৫৭ বলে ৭২, ইব্রাহিম যাদরানের ১৮ বলে ৩০ ও নবীর ব্যাটে জয়ের কাছাকাছি গিয়ে স্কোর লেভেল হওয়ার পর জয়ের জন্য শেষ বলে ১ রানের প্রয়োজনে থিকসেনার ওভারে রান নিতে গিয়ে ১৭ বলে ২৫ রান করে ফেরেন মোহাম্মদ নবী। ম্যাচ টাই হয়।

সুপার ওভারে ২ উইকেট হারিয়ে মাত্র ৬ রান করে ডাম্বুলা। জবাবে ৪ বলে ১২ রান সংগ্রহ করে জয় নিশ্চিত করে গল মার্ভেলস। ৩ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন মহেশ থিকসেনা।

এ জয়ের ফলে ৫ জয়ে ২য় দল হিসেবে প্লে অফ নিশ্চিত করেছে গল মার্ভেলস। এর আগে ৫ জয়ে প্লে অফ নিশ্চিত করেছে জাফনা কিংস। অপর তিন দল কলম্বো, ডাম্বুলা ও ক্যান্ডির মধ্য থেকে নির্ধারিত হবে প্লে অফের অপর দুই দল।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »