রিংকু কলকাতার ভবিষ্যত সম্পদঃ আইয়ার

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ৫ ম্যাচ পর জয়ের মুখ দেখেছে কলকাতা নাইট রাইডার্স। গতকাল দলটিকে জয়ের মুখ দেখানোর পেছনে বড় অবদান রেখেছে রিংকু সিং। শুরুতে ম্যাচ না পাওয়া এই ক্রিকেটারের এমন পারফরমম্যান্স মুগ্ধ অধিনায়ক শ্রেয়াস আইয়ার।

ম্যাচ শেষে রিংকুর ঠাণ্ডা মাথার ব্যাটিংয়ের প্রশংসা করেছেন আইয়ার। এছাড়া বাঁহাতি এই ব্যাটারকে দলটির ভবিষ্যতের সম্পদ বলেও মনে করছেন কেকেআর দলপতি। আর রিঙ্কুকে দেখে আইয়ারের একবারও মনে হয়নি সে শুরুর দিকের ম্যাচগুল খেলেনি।

আইয়ার বলেন,”যে ভাবে নিজের তৃতীয় ম্যাচ খেলতে নেমে রিংকু মাথা ঠান্ডা রেখে খেলল সেটা অসাধারণ। কলকাতার ভবিষ্যতের সম্পদ হতে চলেছে ও। যে ভাবে রিংকু শুরু করছে তাতে দেখে মনেই হচ্ছে না ও দলে মাত্র এসেছে।”

অন্যদিকে রাজস্থানকে অল্প রানের মধ্যে আটকে রাখার জন্য দলের বোলারদের প্রশংসা করেছেন শ্রেয়াস। বিশেষ করে পাওয়ার প্লে’তে দলের বোলাররা তার আস্থার প্রতিদান দিয়েছে বলে জানিয়েছেন এই মিডল অর্ডার ব্যাটার।

আইয়ার আরও বলেন,”পাওয়ার প্লে-তে বোলাররা খুব ভাল বল করেছে। এই শুরুটা দরকার ছিল। উমেশ মরসুমের শুরু থেকেই আমাদের অবাক করেছে। ওর বলের গতি বেড়েছে। ভাল জায়গায় বল ফেলছে। ওকে নেটে খেলতে আমাদেরই সমস্যা হয়। সুনীল নারিনের হাতে যখনই বল তুলে দিই ও উইকেট এনে দেয়। ওকে খেলতে ভয় পায় ব্যাটাররা।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »