রায়নার ফেরার আর কোন সম্ভাবনা নেই

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার কথা ছিলো সুরেশ রায়নার। তবে আইপিএলের কিছুদিন আগেই ব্যক্তিগত কারণে মরুর দেশ ছেড়ে নিজে দেশে ফেরত যান রায়না। এ বিষয়টি অবশ্য পছন্দ হয়নি চেন্নাইয়ের মালিক শ্রীনিবাসনের। সবকিছুকে ছাপিয়ে রায়না দলে ফিরতে চাইলেও চেন্নাইয়ের প্রধান নির্বাহী সেই সম্ভাবনা একদম উড়িয়ে দিয়েছেন। এবার কর্তৃপক্ষ চেন্নাই সুপার কিংসের ওয়েবসাইট থেকে মুছে ফেলেছে রায়নার নাম।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার সহ গণমাধ্যমগুলোতে রায়নার ফেরা নিয়ে ব্যাপক আলোচনা হলেও সেটির সম্ভাবনা আর নেই। আইপিএল শুরুর আগেই সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেন মহেন্দ্র সিং ধোনী, আর তার কিছুসময় পরই সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন সুরেশ রায়না।

রায়নার অনুপস্থিততে ব্যাপক ভুগছে চেন্নাই। ৩ ম্যাচের মধ্যে দু’টিতেই হেরেছে এম এস ধোনীর দল। ব্যাটিং অর্ডারে নেই রায়না, ইঞ্জুরিতে আম্বাতি রায়ডু। একই সাথে এবার আইপিএল থেকে নাম সরিয়ে নিয়েছেন হরভজন সিং। সব মিলিয়ে বেশ বিপাকেই আছে চেন্নাই সুপার কিংস। এরই মধ্যে রায়নার ফেরা নিয়ে বেশ গুঞ্জন উঠলে চেন্নাই কর্তৃপক্ষের রায়নার নাম ওয়েবসাইট থেকে মুছে দেওয়ার কারণে সে সম্ভাবনাও এখন আর নেই।

গুঞ্জন উঠেছে রায়নার হঠাৎ দেশে ফিরে যাওয়ায় বেশ নাখোশ ছিলেন ফ্যাঞ্চাইজি কর্তৃপক্ষ। যার দরুন তিনি ফিরতে চাইলেও এক প্রকার ক্ষোভের বশেই তার সেই সম্ভাবনাও বন্ধ করে দিয়েছে চেন্নাই।

নিউজক্রিকেট/এইচএএম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »