রান বন্যার ম্যাচে চান্দিমালের ব্যাটিং তান্ডবে ক্যান্ডির জয়

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

লংকান প্রিমিয়ার লীগে আজ জাফনা কিংসকে ৭ উইকেটে হারিয়েছে ক্যান্ডি ফ্যালকন। ব্যাট হাতে মাত্র ৩৭ বলে ৮৯ রানের বিস্ফোরক ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন ক্যান্ডির তারকা ওপেনার দিনেশ চান্দিমাল।

প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার পাথুম নিশাকার ৫৯ বলে ৪ ছয় ও ১৯ চারে ১১৯ ও রাইলি রশোর ১৮ বলে ৪১ রানের সুবাদে ৭ উইকেট হারিয়ে ২২৪ রানের পাহাড় গড়ে জাফনা। ৪০ রানের বিনিময়ে ৩ উইকেট শিকার করেন শানাকা। ৩ ওভারে ৪৭ রান দিয়ে উইকেটশুণ্য থাকেন বাংলাদেশী পেসার শরিফুল ইসলাম।

২২৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ২.২ ওভারে ৩৪ রানের উদ্বোধনী জুটি গড়ার পর ফ্লেচার ফেরেন ৬ বলে ১৩ রান করেন। মোহাম্মদ হারিস ১৮ বলে ২৫ রান করে ফিরলেও ওপেনার চান্দিমাল ও কামিন্দো মেন্ডিস জুটি বেধে দলকে জয়ের দিকে নিয়ে যান। চান্দিমাল মাত্র ৩৭ বলে ৭ ছয় ও ৮ চারে ৮৯ রানের ইনিংস খেলে ফিরলেও ম্যাথুজকে নিয়ে ঝড় তোলে মাত্র ১৮.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৩০ রান সংগ্রহ করে ৭ উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়েন মেন্ডিস। মেন্ডিস ৩৬ বলে ৬৫ ও ম্যাথুজ মাত্র ১৩ বলে ২৯ রানের ঝড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন। জাফনার হয়ে ৪৬ রানের বিনিময়ে ২ উইকেট শিকার করেন শামসি।

জাফনার ওপেনার নিশাকা ৫৯ বলে ১১৯ রানের ইনিংস খেললেও ৩৭ বলে ৮৯ রানের ইনিংস খেলে দলকে জয়ী করে ম্যাচসেরা হয়েছেন ক্যান্ডির ওপেনার দিনেশ চান্দিমাল। এটি ক্যান্ডির ৫ ম্যাচে ২ জয় ও জাফনার ৫ ম্যাচে ২য় পরাজয়।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »