রাজস্থানকে ৪৬ রানে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর ১৩তম আসরের ২৩তম ম্যাচে সারজা ক্রিকেট স্টেডিয়ামে মুখামুখি হয়েছে রাজস্থান রয়েলস ও দিল্লি ক্যাপিটাল। উক্ত ম্যাচে রাজস্থান রয়েলসকে ৪৬ রানে হারিয়েছে দিল্লি ক্যাপিটাল।

টসে হেরে আগে ব্যাট করতে নেমে শেমরান হেটমায়ার ও মার্কোস স্টাইনিসের ব্যাটে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৪ রানের সংগ্রহ দাঁড় করে দিল্লি। দিল্লির হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ৪৫ রান করেন ক্যারিবীয় ব্যাটসম্যান শেমরান হেটমায়ার, এছাড়া মার্কোস স্টয়নিস ও সুরেশ আইয়ারের ব্যাট থেকে আসে ৩৯ ও ২২ রানের ইনিংস। রাজস্থানের হয়ে বল হাতে বাজিমাত করেছেন পেসার জোফরা আর্চার। ৪ ওভার বল করে মাত্র ২৪ রান খরচায় লুপে নিয়েছেন ৩ উইকেট।এছাড়া একটি করে উইকেট নিয়েছে কার্তিক ত্যায়াগী,এন্ড্রো টাই ও রাহুল।

১৮৫ রানের জয়ে লক্ষ্যে ব্যাট করতে নেমে দিল্লির বোলারদের তোপের মুখে শুরু থেকে অসহায় ছিল
রাজস্থানের ব্যাটসম্যানরা। দিল্লির বোলিং তোপে ১৯.৪ ওভার ব্যাট করে ১৩৮ রানে গুটিয়ে যায় রাজস্থান। রাজস্থানের হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ৩৮ রান আসে রাহুল তেওয়াতিয়ার ব্যাট থেকে, এছাড়া জেসওয়ালের ব্যাট থেকে আসে ৩৪ রান। দিল্লির হয়ে বল হাতে রাবাডার শিকার ৩ উইকেট! এছাড়া অশ্বিন ও স্টয়নিসের শিকার দুটি করে উইকেট। ব্যাটসম্যানদের চরম ব্যর্থতায় ৪৬ রানের ব্যবধানে ম্যাচ হারে রাজস্থান রয়েলস।

সংক্ষিপ্ত স্কোর:
দিল্লি: ১৮৪-৮ (২০)
হেটমায়ার ৪৫, স্টয়নিস ৩৯
আর্চার: ৪-০-২৪-৩

রাজস্থান: ১৩৮-১০ (১৯.৪)
তেওয়াতিয়া ৩৮, জেসওয়াল ৩৪
রাবাডা: ৩.৪-০-৩৫-৩

ফলাফল: দিল্লি ক্যাপিটাল ৪৬ রানে জয়ী।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »