ম্যাচ হারায় স্ত্রীকে সাইবার বুলিং, নিস্তার চাইলেন ক্রিশ্চিয়ান

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ক্রিকেট বরাবরই শ্রদ্ধা এবং সম্মানজনক খেলা,একটা খেলোয়াড়ের ভালো সময় সাপোর্ট করবেন এবং খারাপ সময় তার পাশে থাকবে না, এটা সত্যি ক্রিকেটের প্রতি আপনার ভালোবাসা হয় না। যেকোনো পরিস্থিতি খেলোয়াড়দের মানসিকতা নিয়ে তাদের পরিবারকে কেন টানবেন??

উপমহাদেশের ক্রিকেটারদের সাথে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে দেখা যায় প্রায়ই। এবার এই তিক্ত অভিজ্ঞতার শিকার হলেন অস্ট্রেলিয় ক্রিকেটার ড্যান ক্রিশ্চিয়ান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এলিমিনেটর ম্যাচে সোমবার (১১ অক্টোবর) মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও কলকাতা নাইট রাইডার্স। ১৩৮ রানের পুঁজি নিয়ে বল করতে নেমে ক্রিশ্চিয়ান পড়েন সুনীল নারাইনের বিধ্বংসী ব্যাটিংয়ের সামনে।

আবার শেষ ওভারে তার বিপক্ষেই জয়সূচক রান বের করে নেন সাকিব আল হাসান। সাকিব-নারাইনদের বিপক্ষে ক্রিশ্চিয়ানের এই পারফরম্যান্স মেনে নিতে পারছিলেন না ব্যাঙ্গালোরের সমর্থকরা। তাই তারা ব্যক্তিগতভাবে আক্রমণ করা শুরু করেন এই ক্রিকেটারকে।

বাদ পড়েননি ক্রিশ্চিয়ানের স্ত্রী ডিনা অ্যাটসালাসও। তার ইনস্টাগ্রাম পোস্টেও আজেবাজে মন্তব্য করতে থাকেন উগ্র ও ক্ষিপ্ত সমর্থকরা। এসব দেখে চুপ থাকতে পারেননি ক্রিশ্চিয়ান। ইনস্টাগ্রামে এক বার্তায় নিস্তার চেয়েছেন এসব ব্যক্তিগত আক্রমণ থেকে।

ক্রিশ্চিয়ান লিখেছেন, ‘আমার স্ত্রীর ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট সেকশনে চোখ বুলিয়ে দেখুন। হ্যাঁ, আজ রাতে আমি ভালো ক্রিকেট উপহার দিতে পারিনি। কিন্তু এটা খেলা। যাই হোক, অনুগ্রহ করে এসব আক্রমণ থেকে আমার স্ত্রীকে ছেড়ে দিন।’

শারজায় গুরুত্বপূর্ণ ম্যাচে ১৩৮ রানের পুঁজি নিয়েও ম্যাচ জমিয়ে তুলেছিল ব্যাঙ্গালোর। শেষ ওভারে বিরাট কোহলি আস্থা করেছিলেন ক্রিশ্চিয়ানের ওপর। তবে সাকিব আল হাসানের বিচক্ষণতায় শেষপর্যন্ত ৪ উইকেটের রুদ্ধশ্বাস জয় পায় কলকাতা।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »