মেজর লীগে সাকিবের অলরাউন্ড নৈপুণ্য

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

আমেরিকান মেজর লীগের ২য় ম্যাচে গতকাল অলরাউন্ড নৈপুণ্য প্রদর্শন করেছেন সাকিব আল হাসান। ঢালাসে টেক্সাস সুপার কিংসকে সাকিবের লস এঞ্জেলস নাইট রাইডার্স হারিয়েছে ১২ রানে। ৪ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন আলী খান।

 

প্রথমে ব্যাট করতে নেমে উম্মুক্ত চাঁদ এর ৪৫ বলে ৬৮, সাকিবের ১৩ বলে ১৮, নিতিশ কুমারের ১৬ বলে ২৬, রাসেলের ৫ বলে ১০ ও কর্ণে ড্রাই এর ৪ বলে ১২ রানের সুবাদে ৭ উইকেট হারিয়ে ১৬২ রান করে নাইট রাইডার্স। সুপার কিংসের হয়ে ২টি করে উইকেট শিকার করেন স্টইনিস, অ্যারণ হার্ডি ও জিয়া উল হক।

 

১৬৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনার ডেভন কনওয়ের ৩৯ বলে ৫৩ ও কেলভিন সেভাগের ১৮ বলে ২৯ রানের অপরাজিত ইনিংসের পরও আলী খান, জনসন ও  সাকিবদের বোলিং তোপে পড়ে ৮ উইকেট হারিয়ে ১৫০ রানে থামে সুপার কিংসের ইনিংস। আলী খান ৩৩ রানে ৪, জনসন ২, সাকিব ৩৩ রানে ১ ও নারিন ১ উইকেট শিকার করেন।

 

আলী খান ৪ উইকেট শিকার করে ম্যাচসেরা হন। সাকিব ব্যাট হাতে ১৩ বলে ১৮ রানের ইনিংস খেলার পর বল হাতে ৩৩ রানের বিনিময়ে ১ উইকেট শিকার করেন।

 

এর আগে উদ্বোধনী ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স নিউ ইয়র্কের কাছে ৬ উইকেটে হেরেছে সেটল ওরকাস। ৩৭ বলে ৬২ রানের ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন নিকোলাস পুরান।

 

টি২০ বিশ্বকাপ শেষে আন্তর্জাতিক ম্যাচ কম থাকায় বিশ্বের সেরা সেরা ক্রিকেটাররা খেলছেন আমেরিকান মেজর লীগে। তবে বাংলাদেশ থেকে খেলছেন শুধুমাত্র সাকিব আল হাসান।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »