মেজর লীগে ব্যর্থতার বৃত্তে সাকিব

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

আমেরিকায় অনুষ্ঠিত হচ্ছে মেজর ক্রিকেট লীগ ২০২৪ এ ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ পর্যন্ত ৪ ম্যাচ খেলে ব্যাট হাতে ১৮,৩৫, ৭ ও শুণ্যের পাশাপাশি বল হাতে মাত্র ১ উইকেট শিকার করেছেন।

গত রাতে ওয়াশিংটনের বিপক্ষে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে লস এঞ্জেলস নাইট রাইডার্স। কোলকাতা নাইট রাইডার্সের মালিকানাধীন এই দলটিতে কোলকাতার হয়ে খেলা প্রায় সব তারকা ক্রিকেটারেরা খেললেও ৫ ম্যাচ খেলে মাত্র ১ ম্যাচে জয় পেয়েছে দলটি।

সর্বশেষ ৮ উইকেটে বড় পরাজয়ের ম্যাচে ব্যাট হাতে মাত্র ২ বলে শুণ্যে ফেরেন সাকিব। ম্যাক্সওয়েল ও নেত্রভেলকারের বোলিং তোপে পড়ে মাত্র ১৮.৪ ওভারে ১২৯ রানে অলআউট হওয়ার পর ওয়াশিংটন মাত্র ১৬ ওভারে ২ উইকেট হারিয়ে ১৩০ রান সংগ্রহ করে ৮ উইকেটের বড় জয় তুলে নেয়। ওপেনার ট্রেভিস হেড ৩২ বলে ৫৪ করে ফিরলেও স্মিথ ৩৬ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন। ৩ ওভারে ২৯ রান দিয়ে উইকেটশুণ্য থাকেন।

সাকিব আল হাসান ক্যারিয়ার জুড়ে অসংখ্যবার দূর্দান্তভাবে ক্যামব্যাক করেছেন। ব্যক্তি জীবন নিয়ে অনেক সমালোচনা থাকলেও মাঠের পারফরম্যান্স নিয়ে কথা বলার সুযোগ দেননি খুব বেশি। কিন্তু সেই সেরা সময় বুঝি পেছনে ফেলে এসেছেন সাকিব। ৩৮ বছরে পা রাখা এই বিশ্বসেরা অলরাউন্ডার এখন আমেরিকান লীগেও ব্যর্থ হচ্ছেন ব্যাটে বলে। এভাবে চলতে থাকলে শীঘ্রই হয়তো থামবে সাকিবের ক্রিকেট ক্যারিয়ার।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »