মাঠে ফেরার আশা দেখছেন জাহানারা

নিউজ ডেস্ক »

দীর্ঘ সময় মাঠের বাইরে থেকে অবশেষে করোনা বিরতি কাটিয়ে মাঠে ফিরছেন দেশের ক্রিকেটাররা। প্রথম পর্বের অনুশীলনে আজ রবিবার সকাল (১৯ জুলাই) থেকে সুযোগ পাচ্ছেন সর্বমোট ৯ জন ক্রিকেটার। সেক্ষেত্রে ঢাকায় অনুশীলন করবেন মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম, ইমরুল কায়েস, এবং শফিউল ইসলাম। সিলেটে অনুশীলন করবেন সৈয়দ খালেদ আহমেদ এবং নাসুম আহমেদ। খুলনার মাঠে মাহাদি হাসান, নুরুল ইসলাম সোহান এবং চট্টগ্রামের মাঠে নাঈম হাসান।

আর মুশফিকদের এই অনুশীলনে ফেরার কারণে বেশ আশা দেখছেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের তারকা পেসার জাহানারা আলম। ভরসা করছেন খুব দ্রুত তারাও মাঠে ফিরতে পারবেন। সেই সঙ্গে তিনি আশা করছেন দ্রুতই শুরু হবে দেশের ক্রিকেটীয় ইভেন্টগুলোও।

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় একটি টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন জাহানারা। জাহানারা সেখানে বলেন, ‘মুশফিক ভাইয়েরা অনুশীলন শুরু করবেন, এটা খুবই আনন্দের খবর। আশা করি আমরাও দ্রুত মাঠে ফিরতে পারবো। ঘরে ফিটনেস নিয়ে যত কাজই করি না কেনো মাঠের মানুষ আমরা মাঠে থাকতেই ভালো লাগে।’

এদিকে নারী ক্রিকেট দলের ম্যানেজার তৌহিদ মাহমুদও মেয়েদের মাঠে দ্রুত ফেরানোর বিষয়ে বেশ আত্মবিশ্বাসী। ছেলেদের অনুশীলন শুরু হওয়াই তিনিও আশার আলো দেখছেন।

এ বিষয়ে তৌহিদ মাহমুদ বলেন, ‘ছেলেদের অনুশীলন যেহেতু শুরু হচ্ছে, আমরা এই পুরো প্রক্রিয়াটা দেখবো তারপর একটা কাঠামো তৈরি করে দ্রতু মাঠে ফিরবো।’

নিউজক্রিকেট/শাওন

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »