মাঠে ফিরছেন সাদমান-মৃত্যুঞ্জয়

নিউজ ডেস্ক »

চলতি বছরেই অস্ট্রেলিয়াতে অস্ত্রোপচার হয়েছিলেন সাদমান ইসলাম ও মৃত্যুঞ্জয় চৌধুরী। দুজনেরই অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন করেন অস্ট্রেলীয় শল্যবিদ গ্রেগ হয়ে। অস্ত্রোপচার শেষে এক সপ্তাহ পরই দেশে ফিরে আসেন তারা।

করোনা প্রকোপ থাকার কারণে দেশে ফিরেই ১৪দিনের কোয়ারেন্টাইনে ছিলেন সাদমান এবং মৃত্যুঞ্জয়। ওপেনার সাদমানের চোট ছিলো কব্জিতে। আর সেই চোটের কারণে পাকিস্তান এবং জিম্বাবুয়ের বিপক্ষে খেলতে পারেননি এই ওপেনার।

অন্যদিকে পেস বোলিং অলরাউন্ডার মৃত্যুঞ্জয়ের চোট ছিলো কাঁধে। যুব বিশ্বকাপ চলাকালীন সময়ে চোট পাওয়ার কারণে টুর্নামেন্টের মাঝ পথেই দেশে ফিরে আসতে হয় তাঁকে।

অস্ত্রোপচারের পর পাঁচ সময় চলে গেছে। আপাতত তারা দুজনই পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে দিয়ে সময় পার করছেন।। ঈদের পরই তাদের দুজনের ব্যাটিং-বোলিং শুরু হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বিসিবির ফিজিও সানি মাজেদ এবং বায়েজিদ উল ইসলাম।

বায়েজিদ ইসলামের অধীনে পুনর্বাসন চলছে সাদমানের। অনলাইন এক পোর্টালকে তিনি বলেন,”সাদমানের অবস্থা এখন আগের তুলনায় অনেক ভালো। রিহ্যাব শুরু হয়েছে। আগামী বৃহস্পতিবার সে মিরপুরে আসবে। এরপর ওকে আমরা দেখবো। আশা করছি ঈদের পরপরই ব্যাটিং শুরু করতে পারবে সে।”

অন্যদিকে আজ বুধবার বিসিবিতে এসেছিলেন পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী। চোটের অবস্থা পর্যবেক্ষণ করতেই এই তরুণকে আসতে বলা হয়েছিলো। আপাতত ভালো অবস্থায় আছেন বলে জানিয়েছেন সানি মাজেদ।

অনলাইন এক পোর্টালকে সানি বলেন,”ওকে আজকে বিসিবিতে আনা হয়েছিল কি অবস্থা দেখতে। ঈদের আগে দুইটা সেশন দেখবো এরপর ছেড়ে দিব। ওকে যে কাজগুলো দেওয়া হয়েছিল সেগুলো করছে। সাথে ওর রিয়্যাব ও চলছে, যে ধাপগুলো ছিল সেগুলো মোটামোটি শেষ। তাই ওকে দেখার জন্য এনেছিলাম। এখন ভালো আছে।”

নিউজক্রিকেট/ এসএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »