ভারতে পাকিস্তানের পতাকা উড়াতে গিয়ে আটক বশির চাচা

নিউজ ডেস্ক »

পাকিস্তান দলকে অভ্যর্থনা জানাতে গিয়ে বিপাকে পড়েছেন পাকিস্তানের আইকনিক ফ্যান বশির দাদা। রাজিব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে পাকিস্তানের পতাকা ওড়ানোর দায়ে তাকে আটক করে হায়দরাবাদ পুলিশ।

পাকিস্তান দল বিশ্বের যে প্রান্তেই খেলতে যাক না কেন বশির চাচা সেখানেই পৌঁছে যান। পাকিস্তানকে সমর্থন জানাতে পতাকা উড়ানোর কাজটা বহু বছর যাবত করে আসছেন যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পাওয়া বশির চাচা।

এবারও পাকিস্তান দলকে বিশ্বকাপে সমর্থন জানাতে ভারতে চলে যান তিনি। কিন্তু দলকে সমর্থন জানাতে গিয়ে পতাকা উড়ানোর দায়ে আটক হতে হলো তাকে।

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলতে বুধবার যখন পাকিস্তান দল হায়দরাবাদ বিমানবন্দরে গিয়ে পৌঁছায়, তখন সেখানে বাবর আজমদের স্বাগত জানাতে চলে যান বশির চাচা। সে সময় তিনি পাকিস্তানের পতাকা উড়ান। তবে হায়দরবাদ পুলিশ বিষয়টি দেখে ফেলে তাৎক্ষণিক তাকে হেফাজতে নেয়।

এ ব্যাপারে হায়দরাবাদ পুলিশ বলছে, ‘নিরাপত্তার কথা চিন্তা করেই তাকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। বশির চাচাও পুলিশকে সহযোগিতা করেন। পরে পুলিশ ভুল বোঝাবুঝির বিষয়টা ব্যাখ্যা করে এবং তাকে ছেড়ে দেয়া হয়।’

উল্লেখ্য, আগামীকাল শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাজিব গান্ধি স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে পাকিস্তান। নিরাপত্তার কথা চিন্তা করে সেখানে ২০০ পুলিশ নিয়োগ করা হয়েছে। আর এ ম্যাচটি অনুষ্ঠিত হবে পুরোপুরি ক্লোজ স্টেডিয়ামে। অর্থাৎ কোনো দর্শক গ্যালারিতে হাজির হয়ে খেলা দেখতে পারবেন না।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »