ভক্তদের সুখবর দিলেন সাকিব আল হাসান

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

 

বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান। দেশের ক্রিকেটের সবচেয়ে সফল ও জনপ্রিয় এই ক্রিকেটার ক্যারিয়ারের শেষ সময়ে পৌছে গেছেন। জাতীয় দলের হয়ে খেলা অবস্থাতেই সংসদ সদস্য হয়ে রাজনীতিতেও যুক্ত হয়েছেন।

 

আসন্ন টি২০ বিশ্বকাপে খেলছেন সাকিব আল হাসান। বিশ্বকাপ নিয়ে কথা বলতে গিয়ে সাকিব জানিয়েছেন এই বিশ্বকাপে ভালো ক্রিকেট খেলে আরো একটি টি২০ বিশ্বকাপ খেলতে চান তিনি।

 

বিসিবি কর্তৃক আয়োজিত দ্যা গ্রিণ রেড স্টোরি শিরোনামের ভিডিও সিরিজে সাকিব জানান,

যখন শুরু করেছি ক্রিকেট খেলাটা ভাবিনি যে এতদিন খেলতে পারব। প্রথম বিশ্বকাপ থেকে শুরু করে এখন পর্যন্ত যতগুলো টি-টোয়েন্টি বিশ্বকাপ হয়েছে সবগুলোতেই খেলতে পেরেছি। এটা আমার জন্য গর্বের ও আনন্দের। অনেক ভালো লাগার জায়গা আছে যেহেতু দেশকে প্রতিনিধিত্ব করছি। আমি আর রোহিত শর্মা দুজন যারা সবগুলো টি২০ বিশ্বকাপ খেলতে পেরেছি। আশা করব যেন আরও একটা বিশ্বকাপ খেলতে পারি। তার আগে চাইব এই বিশ্বকাপে যেন পারফরম্যান্সটা ভালো থাকে বাংলাদেশ যেন অন্যান্য যেকোনো টি-টোয়েন্টি বিশ্বকাপের চেয়ে ভালো ফলাফল করে আসতে পারে।

 

দেশকে সফলতা এনে দিতেও আশাবাদী সাকিব আল হাসান। তিনি বলেন, আমার নামের পাশে কিছু দেখতে চাই না। একটি জিনিসই চাই যেন বাংলাদেশের হয়ে অবদান রাখতে পারি। এই বিশ্বকাপে যেন বাংলাদেশের হয়ে ভালো কিছু করতে পারি।

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »