ব্যাটে বলে পারফর্ম করে টুর্নামেন্ট সেরা নারিন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

 

 

আইপিএল ২০২৪ এর ফাইনালে গতকাল সানরাইজার্স হায়দ্রাবাদকে ৮ উইকেটে হারিয়ে ৩য়বারের মতো আইপিএলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে কোলকাতা নাইট রাইডার্স। ২ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন অজি বিশ্বকাপী পেসার মিশেল স্টার্ক।

 

স্টার্ক, রানা, রাসেল, নারিন ও বরুণের দূর্দান্ত বোলিংয়ে হায়দ্রাবাদকে মাত্র ১১৪ রানে আটকে রেখে মাত্র ১১.৪ ওভারে ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয় কোলকাতা। টুর্নামেন্ট জুড়ে সানরাইজার্স হায়দ্রাবাদ দাপটীয় ব্যাটিং করলেও প্লে অফ থেকে ফাইনাল পর্যন্ত ৩ ম্যাচেই সেরা ব্যাটিং করতে পারেননি। ২য় কোয়ালিফায়ার ম্যাচে ১৭৫ রান করে বোলারদের নৈপুণ্যে জয় পেলেও ফাইনালে চূড়ান্ত ব্যাটিং ব্যর্থতায় রানার্সআপেই সন্তুষ্ট থাকতে হয়েছে হায়দ্রাবাদকে।

 

২০২৩ আইপিএলে একেবারেই বিবর্ণ ছিলেন সুনিল নারিন। সমালোচকরা বলছিল, রাসেল এবং নারিনকে ছেড়ে দেওয়া উচিত কোলকাতার। তবে সমালোচনাকে পাশ কাটিয়ে দুই ক্রিকেটারের উপর আস্থা রেখে এবার আস্থার প্রতিদান পেয়েছে কোলকাতা।

 

সুনিল নারিন টুর্নামেন্ট সেরা হলেও আন্দ্রে রাসেলও ছিলেন দুর্দান্ত ফর্মে। দলকে চ্যাম্পিয়ন করতে দারুণ ভূমিকা রেখেছেন দুই ক্যারিবিয়ান অলরাউন্ডার।

 

টুর্নামেন্টে ৯ম সর্বোচ্চ ৪৮৮ রান করেছেন ১ শতক ও ৩ ফিফটিতে। বল হাতে ১১তম সর্বোচ্চ ১৭ উইকেট শিকার করেছেন এবং এতেই নারিনের হাতে উঠেছে টুর্নামেন্ট সেরার পুরস্কার।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »