ব্যাঙ্গালোরের কাছে বড় ব্যবধানে হারলো মুস্তাফিজের রাজস্থান-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

রাজস্থান রয়েলসকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে এবারের আসরের আইপিএলে টানা চার জয় তুলে নিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। রাজস্থানের দেওয়া ১৭৮ রানের লক্ষ্যমাত্রা কোনো উইকেট না হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ব্যাঙ্গালোর।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে বরাবরের মতোই ব্যাটিং ব্যর্থতায় বিপর্যয়ে পড়ে রাজস্থান। মোহাম্মদ সিরাজের তোপে ১৮ রানে তিন ও ৪২ রানে চার উইকেট হারিয়ে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে রাজস্থান। ৫ম উইকেটে শিভাম দুবে ও রিয়ান পরাগের ৬৬ রানের দূর্দান্ত জুটিতে ঘুরে দাঁড়ায় রাজস্থান। ১৬ বলে ২৫ রানে পরাগ ফিরলে দুবের সাথে জুটি গড়েন তেওয়াতিয়া। দুবের ৩২ বলে ৪৬ আর তেওয়াতিয়ার ৪০ রানে ভর করে শেষ পর্যন্ত ২০ ওভারে ১৭৭ রান সংগ্রহ করে রাজস্থান রয়েলস।

রাজস্থানের পক্ষে দুবে সর্বোচ্চ ৪৬ ও তেওয়াতিয়া করেন ৪০ রান। ব্যাঙ্গালোরের পক্ষে ২৭ রানে তিন উইকেট নেন মোহাম্মদ সিরাজ ও ৪৭ রানে তিন উইকেট নেন হার্শাল প্যাটেল।

জবাবে ব্যাট করতে নেমে দেবদূত পাডিকলের মেইডেন সেঞ্চুরি আর বিরাট কোহলির ফিফটিতে ১০ উইকেটের বড় জয় পায় ব্যাঙ্গালুরু। ৫২ বলে নিজের মেইডেন সেঞ্চুরি পান পাডিকল। রাজস্থানের পক্ষে মুস্তাফিজ ৩.৩ ওভারে ৩৪ রান দেন। টানা ৪ জয়ে পয়েন্টস টেবিলের শীর্ষে রয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »