বিসিবির ভাবনায় রয়েছে জাতীয় দলের বাইরের ক্রিকেটারও

নিউজ ডেস্ক »

বর্তমানে জাতীয় দলের বাইরে যে সকল ক্রিকেটাররা রয়েছেন তারা চাইলেই অনুশীলনে যোগ দিতে পারবেন বলে মন্তব্য করেছেন আকরাম খান। বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির এই চেয়ারম্যান আরো জানিয়েছেন খেলোয়াড়দের স্বার্থে অনুশীলনে সব ধরণের ব্যবস্থা গ্রহণ করতে প্রস্তুত ক্রিকেট বোর্ড।

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন মাঠে খেলা নেই। তবে এবার ক্রিকেটারদের ফিট রাখার কথা চিন্তা করে দেশের চারটি ভেন্যু খুলে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। এরই মধ্যে অনুশীলনেও ফিরেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। তবে এই সুযোগ বাকিদের জন্যও রয়েছে বলে উল্লেখ করেন আকরাম খান।

বোর্ডের এই উচ্চপদস্ত কর্মকর্তা এক খেলাধুলা ভিত্তিক অনলাইন পোর্টালকে বলেন, ”যেসব ক্রিকেটারদের আগ্রহ আছে তাদেরকে আমরা অনুশীলনের সুযোগ দেবো। যদি নিয়মিত ক্রিকেটাররা একই ধরণের সুযোগ চায় এবং আগ্রহ প্রকাশ করে তাহলে আমরা তাদেরকে নিয়েও অবশ্যই ভাববো।”

আকরাম খানের মতে, ”যদি কোনো ক্রিকেটার অনুশীলন সেশনে যোগ দিতে চায় তাহলে তাদের  জন্য সবসময় স্বাগত।আমরা পদক্ষেপ নেব তাদেরকে ফিট রাখার জন্য। আমাদের সামনেই ঘরোয়া ক্রিকেটের খেলা রয়েছে। তারা চাইলেই এখান থেকে নিজেদের সম্পূর্ণ ফিট করে গড়ে তুলতে পারে।”

নিউজ ক্রিকেট/ এসএস

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »