বিশ্বকাপ পেছালেই খুশি ডোমিঙ্গো!

নিউজ ডেস্ক »

কোভিড-১৯ এর প্রভাবে সারা বিশ্বের সাথে ক্রিকেটও স্থবির হয়ে আছে। এর মধ্যেই জল্পনা-কল্পনা চলছে চলতি বছরের অক্টোবরে টি-২০ বিশ্বকাপ নিয়ে। করোনার এমন পরিস্থিতিতে বিশ্বকাপ পেছানোর জোরালো সম্ভাবনাও রয়েছে আর সেটিই মঙ্গলজনক হিসেবে মনে করেন বাংলাদেশ ক্রিকেটের হেড কোচ রাসেল ডোমিঙ্গো।

তিনি বলেন, বিশ্বকাপ পেছালে আমার নতুন ভাবে পরিকল্পনা করতে হবে কারণ বিগত ৬-৭ মাস ধরে আমারা টি-২০ বিশ্বকাপ নিয়েই প্ল্যান সাজিয়েছি।তবে আরেকদিকে ভালো খবর হচ্ছে বিশ্বকাপ পেছালে দলে পাওয়া যাবে সাকিবকে। ফিক্সিং প্রস্তাব লুকানোর অভিযোগে ১ বছরের নিষেধাজ্ঞায় আছেন সাকিব আর তার মেয়াদ শেষ হবে এই বছরের ই ২৯ অক্টোবর।

তাই সাকিবকে দলে পেতে বিশ্বকাপ পেছানো বাংলাদেশ দলের জন্য ইতিবাচক হিসেবেই দেখছেন হেড কোচ রাসেল ডোমিঙ্গো। ১৫ ই অক্টোবর থেকে পর্দা নামার কথা এবারের আসরের টি-২০ বিশ্বকাপের তবে করোনার থাবার সেটি সঠিক সময়ে হবার শঙ্কাও অনেক কম। যদিও অস্ট্রেলিয়া বিশ্বকাপ আয়োজনে পুরোপুরি প্রস্তুত আছে বলে জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। তবে সিদ্ধান্ত জানা যাবে ২৯ মে বিশ্বকাপ নিয়ে আইসিসির সভার পরই।

বাংলাদেশ দলের অন্যতন শক্তি সাকিবকে নিয়েই অস্ট্রেলিয়া পাড়ি দিতে চান কোচ সহ বাকি সতীর্থরা। আর তাই বিশ্বকাপ পেছালেই খুশি হবেন কোচ রাসেল ডোমিঙ্গো।

বাংলাদেশ সময়: ৯:৪৫ পিএম

নিউজক্রিকেট/এইচএএম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »