বিশ্বকাপে ৩-৪টি সেঞ্চুরি পাবে বাবর : গৌতম গম্ভীর

নিউজ ডেস্ক »

গৌতম গম্ভীরের বিশ্বকাপের সেরা চার দলের মধ্যে নেই পাকিস্তান। ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডকে সেমিতে দেখছেন ভারতের বিশ্বকাপ জয়ী সাবেক এই ক্রিকেটার। দল হিসেবে পাকিস্তানকে সেরা চারে না রাখলেও বাবর আজমের ব্যাটিং দেখতে অধীর আগ্রহে বসে আছেন গম্ভীর।

ক্রিকেটকে গুডবাই বলে রাজনীতির মাঠ কাঁপানো গৌতম গম্ভীর সপ্তাহখানেক আগেই বলেছিলেন এবারের বিশ্বকাপে ব্যাট হাতে আগুন লাগিয়ে দিতে পারেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। পাকিস্তানের অধিনায়কের আগুন কেমন হতে পারে এবার সেটা বললেন গম্ভীর। তিনি বলেন, এবারের বিশ্বকাপে ৩-৪টি সেঞ্চুরি পেতে পারেন বাবর আজম।

২৮ বছর বয়সী বাবর আজমের এটা দ্বিতীয় বিশ্বকাপ। চার বছর আগে ২০১৯ বিশ্বকাপে ৮ ইনিংসে ৩ ফিফটি ও ১ সেঞ্চুরিতে ৪৭৪ রান করেছিলেন তিনি। গত চার বছরে বিশ্ব ক্রিকেটে বাবর নিজেকে আরো মেলে ধরেছেন। বনে গেছেন বিশ্বের ১ নম্বর ব্যাটার।

এবারের বিশ্বকাপের সেরা ১১ ক্রিকেটার বাছাই করে নিতে জরীপ শুরু করেছে স্টার স্পোর্টস। এ তালিকায় ৪ নম্বরে জায়গা হওয়া বাবর আজমকে নিয়ে কথা বলেছেন গৌতম গম্ভীর। স্টার স্পোর্টসকে গম্ভীর বলেন, ‘বাবর আজমের যে টেকনিক, তাতে আমার মনে হয় পাকিস্তানের হয়ে বিশ্বকাপে সে তিন-চারটি সেঞ্চুরি করবে।’

রোহিত শর্মা, কেন উইলিয়ামসন, বিরাট কোহলিদের কথা বললেও গম্ভীরের কাছে বাবর আছেন সবার উপরে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »