বিয়ের বিষয় নিয়ে টুইটারে হাস্যরসের শিকার রশিদ খান

নিউজ ডেস্ক »

কিছুদিন আগে আফগান অধিনায়ক রশিদ খান ঘোষণা দিলেন আফগানিস্তান বিশ্বকাপ জেতার পরই নিয়ে করবেন তিনি। তার এই ঘোষণা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে ঢালাও ভাবে।রশিদ খান শিকার হয়েছেন হাস্য রসেরও।তার এই ঘোষণা নিয়ে টুইটারে উঠেছে ঝড়।

ক্রিকেটে ভালোই দাপট দেখিয়ে চলেছে নবীন সদস্য আফগানিস্তান, দ্বিপক্ষীয় সিরিজ গুলোতে নাস্তানাবুদ করছে প্রতিপক্ষকে। গতবছর পেয়েছে টেস্ট স্ট্যাটাস। তবে বিশ্বকাপে তাদের পারফরমেন্স ছিলো খুবই নাজুক। ৯ ম্যাচে কোন জয়ের দেখাই পায়নি দলটি। কিন্তু হঠাৎ এক সাক্ষাৎকারে বোমা ফাটালেন দলটির বর্তমান অধিনায়ক ও লেগ স্পিনার রশিদ খান। তিনি বললেন আফগানিস্তান বিশ্বকাপ জেতার পরেই তিনি বিয়ে করবেন, আগে নয়। তার এই বক্তব্যের পরে তাকে অনেকেই তুলনা করেছেন সালমান খানের সাথে।

অনেক ক্রিকেট ভক্ত মন্তব্য করেছেন যে এই রশিদ যদি সত্যিই এই পণ করে থাকেন তাহলে তাকে সারাজীবন চিরকুমার থাকতে হবে। একজন আবার মজা করে বলেছেন, রশিদকে বিয়ের সুযোগ করে দেয়ার জন্য ভারত আফগানিস্তানের কাছে বিশ্বকাপ হেরে যাবে।

কেউ আবার দাঁড়ি পাকা রশিদের ছবি পোস্ট করে লিখেছেন, এখন ২০৫০ সাল, রশিদ খান এখনো অপেক্ষা করছে আফগানিস্তানের বিশ্বকাপ জেতার, তবেই যে তার বিয়ের স্বপ্ন পূরণ হবে। একজন স্টেডিয়ামের গ্যালারিতে বসে থাকা একটি কঙ্কালের ছবি পোস্ট করে লিখেছেন বিশ্বকাপ জেতার পরে বিয়ে করবেন রশিদ খান।কেউ কেউ সমীকরণ বেঁধে দিচ্ছেন কবে জিততে পারে আফগানিস্তান বিশ্বকাপ, আর তখন রশিদ খানের বয়সই বা কতো থাকবে।

এছাড়াও ক্রিকেট পারায় বিভিন্ন ট্রলের শিকার হচ্ছেন বর্তমান সময়ের এই সেরা বোলার।ফেইসবুক, টুইটার, ইনস্টাগ্রাম এখন সরব রশিদ খানের বিয়ের টপিকে।

নিউজক্রিকেট/সুফিয়ান

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »