বিফলে গেলে উদানার ব্যাটিং ঝড়

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

লংকান প্রিমিয়ার লীগে গতকাল ৩৮ বলে ৭২ রানের ঝড়ো ইনিংস খেলেও দলকে জেতাতে পারেননি ইসরু উদানা। ডাম্বুলার গড়া ১৬২ রানের জবাবে উদানার ৭২ রানের ইনিংসের পরও তাঁর দল হেরেছে ২৫ রানে।

ডাম্বুলায় প্রথমে ব্যাট করতে নেমে বিক্রমাসিংহের ৩৪ বলে ৫৬ ও লাহিরু উদানার ১৭ বলে ২৬ রানের রানের সুবাদে ৮ উইকেট হারিয়ে ১৬০ রান করে ডাম্বুলা। তাওহীদ হৃদয়ের পর ডাম্বুলার একাদশে জায়গা হারিয়েছেন মুস্তাফিজও। কাবিন্দু নাদিসান মাত্র ১৬ রানের বিনিময়ে ৩ উইকেট শিকার করেন।

১৬১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে থুসারা ও হেমন্তর বোলিং তোপে পড়ে মাত্র ৬২ রানে ৮ উইকেট হারিয়ে পরাজয়ের প্রহর গুণা গল মার্ভেলসের হয়ে ঝড় তোলেন উদানা। ৯ম উইকেটে থিকসেনাকে নিয়ে ঝড়ো ব্যাটিং করে মাত্র ২৫ বলে ৫০ করেন এই অলরাউন্ডার ব্যাটার। শেষ পর্যন্ত দুই ওভারে ৩২ রানের প্রয়োজনে নুয়ান প্রদীপের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৯তম ওভারে ব্যর্থ হওয়ার পর ২০তম ওভারে ২৭ রানের প্রয়োজনে বিক্রমাসিংয়ের অভাবে ২ উইকেট হারিয়ে ১৯.৪ ওভারে ১৩৫ রানে থামে গলের ইনিংস। উদানা ৩৮ বলে ৭২ রান করে ফেরেন। ২৫ রানে জয় তুলে নেয় ডাম্বুলা।

থুসারা ৩, হেমন্ত ৩ ও বিক্রমাসিংহ ২ উইকেট শিকার করেন। ব্যাট হাতে ৩৬ বলে ৫৬ রানের ইনিংসের পর ১ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন তরুণ ব্যাটিং অলরাউন্ডার বিক্রমাসিংহে। এটি ডাম্বুলার ৫ম ম্যাচে ২য় জয় ও গলের ৫ম ম্যাচে ২য় পরাজয়।

দুই ম্যাচ খেলে ডাম্বুলার একাদশ থেকে বাদ পড়া তাওহীদের পর বোলিং ব্যর্থতার কারনে মুস্তাফিজুর রহমানও গতকাল ডাম্বুলার একাদশে ছিলেন না।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »