বিগ ব্যাশে অনিশ্চিত ডেভিড ওয়ার্নার!

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

এ বছরের বিগ ব্যাশ টুর্নামেন্টে একেবারেই খেলার সম্ভাবনা কম অজি তারকা ডেভিড ওয়ার্নারের। ৩ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন অস্ট্রেলিয়ার মারকুটে এই ওপেনার। ওয়ার্নারের ব্যক্তিগত ম্যানেজার জেমস এর্সকাইন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

মূলত পরিবারকে সময় দিতেই এমন সিদ্ধান্ত নিতে হতে পারে ওয়ার্নারকে। করোনার কারণে দীর্ঘ সময় বন্ধ ছিল ক্রিকেট। এরপর মাঠে ক্রিকেট ফিরেই ব্যস্ত সময় পার করছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। সেপ্টেম্বরে ইংল্যান্ড সফর শেষে এই মুহূর্তে আইপিএল খেলায় ব্যস্ত আছেন স্মিথ-ওয়ার্নাররা।

আইপিএল শেষে দেশে ফিরে কোয়ারেন্টাইনে থাকতে হবে অজি ক্রিকেটারদের। এরপরই শুরু হবে ভারতের বিপক্ষে সিরিজ, যা শেষ হবে ১৭ই জানুয়ারি। এরপর বিগ ব্যাশে খেলার সুযোগ পাবেন ওয়ার্নার-কামিন্সরা। বিগ ব্যাশের ফাইনাল হবে ৬ ফেব্রুয়ারি। টুর্নামেন্টের শেষ ভাগে খেলার সুযোগ থাকলেও তাতে অংশ নাও নিতে পারেন ওয়ার্নার।

সিডনি মর্নিং হেরাল্ডকে ওয়ার্নারের ম্যানেজার বলেন, ‘‘এখানে টাকা-পয়সার কোনো বিষয় নেই। সে খেলবে কি খেলবে না এটা তার সিদ্ধান্ত। তবে এই বিষয়ে আমরা এখনও আলোচনা করিনি। কিন্তু আমার মনে হয় বিগ ব্যাশের চেয়ে সে পরিবারকে সময় দিতেই স্বাচ্ছন্দ্যবোধ করবে। আমার মনে হয় সেও এই বিষয়ে একমত পোষণ করবে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »