বার্বাডোজের শ্বাসরুদ্ধকর জয়

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

সিপিএল ২০২৪ এর ৯ম ম্যাচে সেন্ট কিটসকে ২ উইকেটে হারিয়েছে বার্বাডোজ রয়্যালস। দলের হয়ে ৩ উইকেট শিকারের পাশাপাশি ৩৯ রানের ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন লংকান তরুণ অলরাউন্ডার দুনিথ ভেলাল্লাগে।

 

প্রথমে ব্যাট করতে নেমে ভেলাল্লাগে ও থিকসেনার বোলিং তোপে পড়ে সেন্ট কিটসের তিন টপ অর্ডার ব্যাটার লুইজ, ফ্লেচার ও মেয়ার্স শুণ্যে ফেরেন। রানের খাতা খোলার আগেই ৩ উইকেট হারিয়ে চাপে পড়া কিটসের হয়ে মিকাইল লুইস ২০ বলে ৩০, হাসারাঙ্গা ২৭ বলে ৪০, জর্জ ক্লাকর্সন ৩২ বলে ২৪ ও রায়ান জন ১৪ বলে ২৯ রানের ঝড়ো ইনিংস খেললে ৮ উইকেট হারিয়ে ১৫৩ রান করে সেন্ট কিটস। ভেলাল্লাগে ৩ উইকেট শিকার করেন। থিকসেনা ও ম্যাকই ২টি করে উইকেট শিকার করেন।

 

১৫৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ভেলাল্লাগের ৩২ বলে ৩৯, ডি ককের ১৩ বলে ১৯, কেডেম এর ১৮ বলে ৩০, পাওয়েলের ১৯ বলে ১৯, হোল্ডারের ১২ বলে ১৭ ও নেইম ইয়ং এর ৭ বলে ১৭ রানের সুবাদে শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৯.৫ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৭ রান সংগ্রহ করে ২ উইকেটের জয় তুলে নেয় রয়্যালস।

 

দলের হয়ে ৩ উইকেট শিকারের পাশাপাশি ৩৯ রানের ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন লংকান তরুণ অলরাউন্ডার দুনিথ ভেলাল্লাগে। এটি বার্বাডোজের ২য় ম্যাচে ২য় জয়।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »