বাংলাদেশ-ভারত সিরিজ নিয়ে শঙ্কা! প্রতিবাদ কর্মসূচির ঘোষণা হিন্দু মহাসভার

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ভারতের মাটিতে দুই টেস্ট আর তিন টি-টোয়েন্টির সিরিজ খেলতে ভারত সফর করার কথা বাংলাদেশের। কিন্তু সিরিজটাকে ঘিরে এই মুহূর্তে দেখা দিয়েছে চরম অনিশ্চয়তা।

ভারতীয় হিন্দু মহাসভা এর আগে একবার বাংলাদেশের একটি টি-টোয়েন্টি ম্যাচের ভেন্যু গোয়ালিয়রে ম্যাচকে ঘিরে ঝামেলা পাকানোর হুমকি দিয়েছিল। আজ ভারতের সংবাদমাধ্যম এবিপি লাইভের প্রতিবেদনে উঠে এসেছে হিন্দু মহাসভার আরেক হুমকির কথা। ভারত ও বাংলাদেশের দ্বিতীয় টেস্টের ভেন্যু কানপুরেও বাংলাদেশ দলের বিরুদ্ধে প্রতিবাদের হুমকি দিয়েছে হিন্দু মহাসভা।

ভারতীয় হিন্দু মহাসভার দাবি, ৫ আগস্ট পালাবদলের পর বাংলাদেশে ‘সংখ্যালঘু নির্যাতনে’র কারণেই তারা বাংলাদেশ দলকে ঘিরে প্রতিবাদ জানাবে! এবিপি লাইভ লিখেছে, এমন পরিস্থিতিতে সিরিজের দ্বিতীয় টেস্টের ভেন্যু কানপুর থেকে সরিয়ে ইন্দোরে নিয়ে যাওয়ার আলোচনাও উঠেছে। তবে ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কোনো সূত্র এখনো আনুষ্ঠানিকভাবে তেমন কিছু জানাতে পারেনি বলেও লিখেছে সংবাদমাধ্যমটি।

সূচি অনুযায়ী, আগামী ১৯ সেপ্টেম্বর সিরিজের প্রথম টেস্ট শুরু হওয়ার কথা চেন্নাইয়ে। কানপুরে দ্বিতীয় টেস্ট শুরু হওয়ার কথা ২৭ সেপ্টেম্বর। এরপর অক্টোবরে ৬ থেকে ১২ তারিখের মধ্যে হবে তিন টো-টোয়েন্টি। ৬ অক্টোবর নাজমুল হোসেন শান্তর দল প্রথম টি-টোয়েন্টি খেলবে গোয়ালিয়রে, ৯ অক্টোবর দ্বিতীয় ম্যাচটি দিল্লিতে, আর ১২ অক্টোবর তৃতীয় টি-টোয়েন্টির ভেন্যু হায়দরাবাদ।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »