বাংলাদেশে আসতে না পেরে হতাশ নাথান লায়ন!

নিউজ ডেস্ক »

করোনাভাইরাসের কারণ স্থগিত করা হয়েছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার সিরিজ। আর বাংলাদেশে আসতে না পেরে হতাশ হয়েছেন অজি স্পিনার নাথান লায়ন।

এশিয়া মহাদেশের কন্ডিশনে স্পিনারদের জন্য সবসময়ই বাড়তি একটা সুবিধা থাকে। আর এই বাড়তি সুবিধা থাকলেও নাথান লায়ন বলছেন বাংলাদেশের পিচে বল করাটা তার জন্য সবসময়ই চ্যালেঞ্জের। এর সাথে স্থগিত হয়ে যাওয়া বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ নিয়েও করেছেন হতাশা প্রকাশ।

অস্ট্রেলিয়ার পেস বোলিং কন্ডিশনেও স্পিন জাদুতে ব্যাটসম্যানদের নিয়মিতই কাবু করে যাচ্ছেন নাথান লায়ন। উপমহাদেশের কন্ডিশনেও যে লায়ন কতটা ভয়ংকর তার প্রমাণ অনেকবারই দিয়েছেন তিনি। এখন পর্যন্ত বাংলাদেশের সাথে খেলেছেন দুই টেস্ট। আর এই দুই টেস্ট ম্যাচ খেলেই নিজের ঝুলিতে যোগ করেছেন ২২ উইকেট। আর সে কারণে লায়ন বলেছেন বাংলাদেশে খেলাটা তার জন্য সবসময় উপভোগ্যের, তবে চ্যালেঞ্জিংও মনে করেন তিনি।

লায়ন বলেন, ‘বাংলাদেশে আপাতত যাওয়া হচ্ছেনা এটা সত্যিই হতাশার। দলের জন্যও এটি একটি হতাশার খবর। বাংলাদেশে খেলতে আমি ব্যক্তিগতভাবে খুবই চ্যালেঞ্জ অনুভব করি। তবে বাংলাদেশের মতো জায়গায় আমি ক্রিকেট খেলতে স্বাচ্ছন্দ্যবোধ করি।’

সম্প্রতি বাংলাদেশ-অস্ট্রেলিয়ার স্থগিত হয়ে যাওয়া টেস্ট ম্যাচ নিয়ে আইসিসি এবং ক্রিকেট অস্ট্রেলিয়া নতুন সূচী নির্ধারণ করে যেনো আবার এই সিরিজটি আয়োজন করে সেই দাবি লায়নের।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »