বাংলাদেশের ম্যাচের আগে ইংল্যান্ডকে সতর্ক করলেন আফগান কোচ

নিউজ ডেস্ক »

ভারতে চলছে বিশ্বকাপ ক্রিকেট উৎসব। ১২ বছর পর এশিয়ায় বিশ্বকাপ হওয়ায় চলছে ক্রিকেট উৎসব। ইতিমধ্যে বিশ্বকাপের ৫টি ম্যাচ মাঠে গড়িয়েছে। কিন্তু এর মধ্যে শুরু হয়েছে সমালোচনার। ভারত বিশ্বকাপকে কেউ কেউ বিশ্বকাপের সবচেয়ে বাজে আসর বলেও অ্যাখায়িত করছেন।

সমালোচনার শুরুটা হয় বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার ম্যাচের দিন থেকে। ধর্মশালার আউটফিল্ডকে ধারাভাষ্যকাররা পর্যন্ত বলছেন ধান ক্ষেতের মত। ধর্মশালার এমন আউটফিল্ড নিয়ে চারিদিকে সমালোচনা হলেও আইসিসি বলছে ভিন্ন করে। আউটফিল্ড পরিবর্তন করে আইসিসির প্রতিনিধি জানিয়েছেন “এভারেজ”। অর্থাৎ যতটা ভাবে বলা হচ্ছে ততোটা না।

অন্যদিকে আফগানিস্তানের কোচ ও সাবেক ইংলিশ ক্রিকেটার জনাথন ট্রট তার দেশের ক্রিকেটারদের উদ্দেশ্য করে বলেন, ‘এমন মাঠে খেলার আগে সতর্ক থাকা উচিত। কেননা বাংলাদেশের বিপক্ষে ম্যাচে মুজিব খুব বড় দুর্ঘটনা থেকে বেঁচে গিয়েছে। বড় আঘাত পেতে পারতো। তোমাদের অবশ্যই সতর্ক হয়ে মাঠে নামতে হবে।’

এর আগেও ধর্মশালায় আউটফিল্ডের কারণে খেলা স্থগিত করা হয়েছিলো। স্বাগতিক ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজের শেষ ম্যাচ ধর্মশালায় হওয়ার কথা থাকলেও আউটফিল্ড বাজে হওয়ার কারণে সেটি সরিয়ে নেয়া হয়।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »