বাংলাদেশের বিপক্ষে সিরিজ হার বড় ধাক্কা: ওয়াসিম আকরাম

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে এইভাবে নাকানিচুবানি খেয়ে হোয়াইট ওয়াশ হওয়াটা এখনো কোনভাবেই হজম করতে পারছেন না পাকিস্তানের সাবেক অধিনায়ক ও পেস কিংবদন্তি ওয়াসিম আকরাম।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর গণমাধ্যমে দেওয়া নিজের সাক্ষাৎকারে হতাশা ভেসে আসে ওয়াসিমের কন্ঠে।

হতাশার স্বরে ওয়াসিম বলেন: এটা বড় এক ধাক্কা এবং আমাদের ক্রিকেট একটি মোড়ের মধ্যে রয়েছে। একজন সাবেক খেলোয়াড়, অধিনায়ক এবং খেলাটির প্রতি প্রেম থাকায় তারা যেভাবে ভালো অবস্থানে থেকে হেরেছে, তাতে আমি বিব্রত বোধ করছি। আমি কিছুই বুঝতে পারছি না।

তিনি আরো যোগ করেন: দেশের মাটিতে টানা ১০ ম্যাচ জয়ের মুখ দেখিনি আমরা। নিঃসন্দেহে এটি খুবই হতাশার। ধারাবাহিকভাবে আমরা ঘরের মাঠে হেরে যাচ্ছি। এটাই আমাদের ক্রিকেটের মান সম্পর্কে অনেক কিছু বলে দেয়।

সর্বশেষ ২০২১ সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট জিতেছিল পাকিস্তান। এরপর ১০ ম্যাচের ছয়টিতেই পেয়েছে পরাজয়ের স্বাদ, চারটিতে ড্র। ইংল্যান্ডের সঙ্গে ২০২২ সালে তিন ম্যাচ সিরিজে ঘরের মাঠে ইতিহাসে প্রথমবার দলটি হোয়াইটওয়াশ হয়। দ্বিতীয় দল হিসেবে এবার পাকিস্তানি ক্রিকেটারদের সেই লজ্জার মুখ দেখাল টাইগাররা।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »