বাংলাদেশি ক্রিকেটারদের অনুশীলন শুরু আগামীকাল থেকে

নিউজ ডেস্ক »

অনেক জল্পনা কল্পনার পরে খুলে দেওয়া হয়েছে স্টেডিয়াম। অনুশীলনের জন্য এখন মাঠে যেতে পারবেন ক্রিকেটাররা। বিসিবি নিরুৎসাহিত করলেও অতি আগ্রহী ক্রিকেটাররা চাইলে অনুশীলন করতে পারবেন মাঠে। তবে পূর্নাঙ্গ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করেই অনুশীলন করতে হবে ক্রিকেটারদের।

আগামীকাল থেকেই অনুশীলন করবে ক্রিকেটাররা। আগামী ৭ দিনের জন্য অনুশীলন সূচিও নির্ধারণ করেছে বিসিবি। এদিকে গতকাল সন্ধ্যা পর্যন্ত অনুশীলনে আগ্রহী ক্রিকেটারের সংখ্যা ৯ জন। মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, নাসুম আহমেদ, মেহেদী হাসান, নুরুল হাসান ও নাঈম হাসান এই ৯জন অনুশীলনের আগ্রহ প্রকাশ করেন। তবে মিরপুরে অনুশীলন করবেন মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম এবং ইমরুল কায়েস। খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করবেন মেহেদী হাসান মিরাজ এবং নুরুল হাসান সোহান। সিলেটে নাসুম আহমেদ এবং খালেদ। চট্টগ্রামে অনুশীলন করবেন নাঈম হাসান।

এদিকে স্বাস্থ্য সুরক্ষার জন্য একই সময়ে দুই ক্রিকেটারের একসঙ্গে অনুশীলন করা যাবেনা। নির্দিষ্ট সূচি অনুযায়ী অনুশীলনে আসবেন ক্রিকেটাররা। এদিকে ঢাকার ক্রিকেটাররা ফিটনেসের সাথে স্কিল ট্রেনিং করতে পারলেও ঢাকার বাইরে স্কিল ট্রেনিংয়ের সুযোগ নেই। তবে পেসাররা মাঠ ভালো থাকলে বোলিং করে নিজেদের প্রস্তুত রাখবেন বলে জানিয়েছেন।

 

নিউজ ক্রিকেট ২৪ / কেএমএএইচ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »