বয়সভিত্তিক ক্রিকেটে অপরাজিত চ্যাম্পিয়ন বরিশাল জেলা-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

শেখ কামাল অনূর্ধ্ব-১৮ বরিশাল বিভাগীয় পর্যায়ের ক্রিকেট প্রতিযোগিতা ২০২৩-২৪ এর ফাইনালে স্বাগতিক পিরোজপুরকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বরিশাল জেলা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনায় ও জেলা ক্রীড়া সংস্থা পিরোজপুরের আয়োজনে গতকাল সকাল ৯ টায় পিরোজপুর জেলা স্টেডিয়ামে শেখ কামাল অনূর্ধ্ব ১৮ বরিশাল বিভাগীয় পর্যায়ের ক্রিকেট প্রতিযোগিতায় ফাইনাল ম্যাচে বরিশাল ও পিরোজপুর জেলা একে অপরের প্রতিদ্বন্দ্বিতা করে।
টস নামক ভাগ্য পরীক্ষায় জয়ী হয়ে পিরোজপুর ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। দলের টপ অর্ডারের ব্যাটিং ব্যর্থতায় ও রাকিবের চমৎকার বোলিংয়ে পর লোয়ার অর্ডারে সিয়ামের ২৮ রানের উপর ভর করে নির্ধারিত পঞ্চাশ ওভারে ১০ উইকেটে মাত্র ৯৩ রান করে পিরোজপুর জেলা। বরিশালের রাকিব ৪ টি জহিরুল ও ইব্রাহিম ২ টি করে এবং ইরান ও তরিকুল ১ টি করে উইকেট নেয় ।

৯৪ রানের সহজ লক্ষ্য তারা করতে নেমে উদ্বোধনী ব্যাটার জহিরুলের ১৬ ও অজয়ের ২৮ রানের চমৎকার ব্যাটিংয়ের কল্যাণে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় বরিশাল জেলা। পিরোজপুরের পক্ষে সিয়াম ৩ টি, হাসিব ও রাকিব ১ টি করে উইকেট নেন।

ম্যাচে আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন রফিকুল ইসলাম ও আহসান কোবির, স্কোরার হিসেবে ছিলেন শফিক ইসলাম।

ফাইনাল ম্যাচ এরপর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন ফিরোজপুর জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব জনাব গোলাম মাওলা নকিব, এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিভাগীয় ক্রিকেট কোচ তার শফিকুল ইসলাম টোটাম, জেলা ক্রীড়া সংস্থার জনাব জসিম আকন্দ, শাকিল আহমেদ সহ উভয় দলের জেলা কোচ ও অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »