পিসিবির হাই পারফরম্যান্স বিভাগে কোচিংয়ের দায়িত্ব পেলেন সাকলাইন মুশতাক ও ব্যাডবার্ন

নিউজ ডেস্ক »

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) তাদের হাই পারফরম্যান্স বিভাগের প্রধান কোচ হিসেবে নিযুক্ত করেছে নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার গ্র‍্যান্ট ব্র‍্যাডবার্নকে মর্যাদাপূর্ণ হাই পারফরম্যান্স সেন্টার পুনর্গঠনের অংশ ইন্টারন্যাশনাল প্লেয়ার ডেভেলপমেন্ট বিভাগের প্রধান হিসাবে নিযুক্ত করেছে দেশটির সাবেক ক্রিকেটার সাকলাইন মুশতাককে।

এ বিষয়ে সাকলাইন মুশতাক এক বিবৃতিতে জানান, ‘পাকিস্তানের প্রতিনিধিত্ব করা আমার জন্য সম্মানের এবং নাগরিক অধিকার। এই প্রেক্ষাপটে দক্ষ এবং উদ্দীপ্ত তরুণ ক্রিকেটার সঙ্গে কাজ করার এবং ক্যারিয়ার সমৃদ্ধিতে সহোযোগিতা করার সুযোগ পেয়ে আমি বেশ আনন্দিত।’

‘আমি এর আগে ক্রিকেটারদের বিভিন্ন গ্রুপের সঙ্গে কাজ করেছি এবং তাদের ক্রিকেট উন্নয়নে সহায়তা করেছি। আমি আত্মবিশ্বাসী যে, আমি আমার সকল ক্রিকেটীয় জ্ঞান ও অভিজ্ঞতা হাই পারফরম্যান্স বিভাগে প্রয়োগ করতে পারব এবং এই বিভাগে একটি নতুন মানদণ্ড দাড় করাতে পিসিবিকে সহায়তা করতে পারব।’ -সাথে যোগ করেন সাকলাইন।

সাকলাইন ১৯৯৫ থেকে ২০০৪ সাল পর্যন্ত পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেন। তার হাত ধরেই ক্রিকেটে বোলিংয়ে ‘দোসরা’র আবির্ভাব। মাত্র ১৮ বছর বয়সে এক বর্ষপঞ্জিকায় সর্বোচ্চ উইকেট শিকারের রেকর্ড করেন সাকলাইন। তাছাড়া সে ওডিয়াইতে সবচেয়ে দ্রুততম সময়ে ১০০ উইকেট শিকারী।

বাংলাদেশ সময়ঃ ৫:৩০ পিএম

নিউজক্রিকেট/এমএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »