পিসিবিতে একদিনেই বহিষ্কার ১১ কর্মকর্তা –

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

পাকিস্তান ক্রিকেট বোর্ডে বহিষ্কার, নিষেধাজ্ঞা এসব নতুন কিছু নয়। কখনো কোচ, কখনো নির্বাচক আবার কখনো বা অধিনায়ক, চেয়ারম্যান থেকে শুরু করে বোর্ড কর্তা। পাকিস্তান ক্রিকেট থেকে বহিষ্কার হওয়া যেন এখন নিয়মিত ঘটনা। তারই ধারাবাহিকতায় এবার পিসিবি থেকে একদিনই বরখাস্ত হয়েছেন ১১ জন কর্মকর্তা।

এবার একইদিনে বোর্ড থেকে বহিষ্কার হয়েছেন ১১ জন অ্যানালিস্ট। বরখাস্ত হওয়া ১১ জনের ভিডিও এবং ডেটা অ্যানালাইসিস বোর্ড কর্তাদের পছন্দ না হওয়ায়, তাদের বিদায় করা হয়েছে বলে নিশ্চিত করেছে পিসিবি।বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ হারের পর থেকেই অস্থিরতা চলছে পাকিস্তান ক্রিকেটে।

এশিয়া কাপ ব্যর্থতা দিয়ে শুরু এরপর ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ, হোম কিংবা অ্যাওয়ে সিরিজ খারাপ সময় যেন পিছুই ছাড়ছে না পাকিস্তান ক্রিকেটের। এরই মাঝে আবার বাংলাদেশের বিপক্ষে হোয়াইটয়াশ ওলটপালট করে দিয়েছে তাদের সবকিছু।

বাংলাদেশের বিপক্ষে লজ্জাজনক টেস্ট সিরিজ হারে বোর্ড থেকে অনেকেই হারাচ্ছেন দায়িত্ব। অধিনায়ক শান মাসুদকে সরিয়ে দেয়ার বিষয়েও ছিল জোড় গুঞ্জন। তবে কোচ গ্যারি কর্স্টেন ও জেমস গিলেস্পি আস্থা রাখতে চাচ্ছেন তার ওপরেই। যদিও ২২ সেপ্টেম্বর বোর্ড সভায় অধিনায়কের ভবিষ্যত নিয়ে সিদ্ধান্ত নেবে পিসিবি।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »