পাঞ্জাবের জায়গা পয়েন্ট টেবিলের তলানিতেই : শেওয়াগ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসরে দুইদিন আগে হয়ে যাওয়া ম্যাচে চেন্নাই সুপার কিংসের সঙ্গে রেকর্ড ১০ উইকেটে পরাজয়ের পর চারদিক থেকে আসা সমালোচনায় তীরে বিদ্ধ হচ্ছে কিংস ইলেভেন পাঞ্জাব। প্লেসিস বাদে চেন্নাইয়ের আর কোন ব্যাটসম্যান তেমন ভালো ফর্মে নেই।

সেই চেন্নাই কিনা পাঞ্জাব দলের বোলারদের পাড়ার বোলার করে ১০ উইকেটের রেকর্ড জয় তুলে নিয়েছিল! দারুণ এক ইনিংস খেলে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন শেন ওয়াটসন। অনেকের ধারণা পাঞ্জাবের এই ব্যর্থতার মূল কারণ তাদের বোলিং লাইন আপ।

মূলত বোলারদের অনিয়ন্ত্রিত বোলিংয়েরর কারণেই পরাজয় মেনে নিতে হয় পাঞ্জাবের। এর ফলেই সমালোচনার মুখে পড়েছে দলটি। দলটির সাবেক ক্রিকেটার বীরেন্দর শেবাগ রীতিমত এক হাতে নিলেন পাঞ্জাবের বোলারদের। বরাবরই শক্ত সমালোচনাকারী হিসেবে পরিচিত শেবাগ তার ফেসবুকে এক ভিডিওতে পাঞ্জাবের কড়া সমালোচনা করেছেন।

এ প্রসঙ্গে শেবাগ বলেন, ‘চেন্নাই ১০ উইকেটে জিতেছে এবং পাঞ্জাবকে পয়েন্ট টেবিলের তলানিতে নামিয়ে দিয়েছে। এটাই তাদের জায়গা। এবারই প্রথম কোনো দল দুবাইতে আগে ব্যাটিং নিয়ে হেরেছে। পাঞ্জাবের এই ফলাফলই বরণ করে নেয়া উচিত।’

ভারতের এই সাবেক ওপেনার পাঞ্জাবের পেসার ক্রিস জর্ডানের সমালোচনা করেছেন। শেবাগের মনে হচ্ছিল জর্ডান চেন্নাইকে জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা দিচ্ছে রান বিলিয়ে দিয়ে।

 

নিউজক্রিকেট/শাওন

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »