পাঁচ-ছয়টা হাসপাতালে ঘুরেও অসুস্থ বাবাকে ভর্তি করাতে পারছিলাম নাঃ বিপ্লব

নিজস্ব প্রতিবেদক »

বাংলাদেশ জাতীয় দলের স্পিন বোলিং অলরাউন্ডার আমিনুল ইসলাম বিপ্লবের বাবা জনাব আবদুল কুদ্দুস গত কয়েকদিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন। বাবার শরীর আরো খারাপ হলে একটা সময় হাসপাতালে ভর্তি করাতে নিয়ে যান বিপ্লব। কিন্তু দু’দিন পাঁচটা-ছয়টা হাসপাতালে ঘুরেও বাবাকে ভর্তি করাতে পারেন নি তিনি। এমন অবস্থায় দিশেহারা হয়ে মিরপুর হার্ট ফাউন্ডেশনে বাবাকে নিয়ে যান। কিন্তু সেখানেও ভর্তি করাতে পারছিলেন না বিপ্লব। নিজের পরিচয় দেওয়ার পরেও হাসপাতাল কর্তৃপক্ষ ভর্তি করাতে রাজি হয়নি। সবশেষ গতকাল সন্ধ্যায় বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক তামিম ইকবালের সাহায্যে নিজের বাবাকে হার্ট ফাউন্ডেশনে ভর্তি করাতে পেরেছেন বিপ্লব।

এ ব্যাপারে জানতে বিপ্লবের সাথে যোগাযোগ করা হলে নিউজ ক্রিকেট ২৪ ডট কমকে বিপ্লব জানান, ‘গত দুদিন ধরে বেশ কয়েকটি হাসপাতালে ঘুরেছি। কিন্তু কেউ ভর্তি করাতে রাজি হয়নি। বাবার শরীরটা যত সময় যাচ্ছিলো খারাপ হচ্ছিলো। পরে বাধ্য হয়ে তামিম ভাইকে (তামিম ইকবাল) ও সাব্বির ভাইকে (জাতীয় দলের ম্যানেজার) ফোন করি। এরপর উনারা কথা বলেন। তামিম ভাই এখানের একজন ডাক্তারকে বলেন, এরপরেই ভর্তি করাতে পেরেছি। তবে বাবার শরীরের অবস্থা এখনো ভালো না। আগের মতোই। আপনারা সবাই দোয়া করবেন।’

দেশের এই ক্রান্তিলগ্নে ক্রিকেটাররা নিজেদের বেতনের ৫০ শতাংশ দিয়ে এগিয়ে এসেছিলেন করোনা মোকাবিলায়। আমিনুল ইসলাম বিপ্লবও ছিলেন সেই ২৭ ক্রিকেটারদের মধ্যে। অথচ আজ তাঁর নিজের বাবা অসুস্থ কিন্তু কোন হাসাপাতালে ভর্তি করাতে পারছিলেন না।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »