পবিত্র রাতে সুন্দর ভবিষ্যৎ কামনা সাকিব আল হাসানের

নিউজ ডেস্ক »

আজ ২৭’শে রমজান। মুসলমানদের জন্য এক পবিত্র রাত। পবিত্র মহাগ্রন্থ আল-কোরআনে এই রাতকে হাজার রাতের চেয়ে উত্তম বলে ঘোষণা করেন মহান আল্লাহ তায়ালা। এই রাতে মহামারীর এই ভয়ংকর সময়কে কাটিয়ে সুন্দর ভবিষ্যৎ কামনা করতে বলেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

মহা পবিত্র এই রাতে নিজেদের সকল ভুলভ্রান্তি থেকে ক্ষমা চেয়ে সুন্দর ভবিষ্যৎ কামনা করতে বলেছেন সাকিব আল হাসান। নিজের ভেরিফাইড ফেসবুক একাউন্টে এক পোস্টের মাধ্যমে একথা জানান তিনি। এসময় সাকিব আল হাসান বলেন, ‘পবিত্র এই রাতটি আমরা সর্বশক্তিমান আল্লাহর কাছে ক্ষমা চাই আমাদের সকল ভুলভ্রান্তির জন্য। করোনা ভাইরাস মহামারীর এই ক্রান্তিকালে সর্বশক্তিমানের কাছে ক্ষমা প্রার্থনা আমাদের জন্য আরও গুরুত্বপূর্ন। তাই পবিত্র এই রাতে আমরা পরম করুণাময়ের কাছে ক্ষমা প্রার্থনা করি এবং সুন্দর একটি ভবিষ্যতের কামনা করি।’

এছাড়াও এই রাতটি সকল মুসলমানদের কাছে গুরুত্বপূর্ণ রাত। এরাতের এবাদত আল্লাহ তায়ালা বেশি কবুল করেন। করোনার এই মহামারী থেকে নিজেদের রক্ষার জন্যও দোয়া চাইতে হবে এ রাতে। সুস্থ এবং সুন্দর পৃথিবীর আশায় এখন সারা পৃথিবীর মানুষ৷ তাই একযোগে প্রভুর কাছে ক্ষমা চাইলে আল্লাহ তায়ালা আমাদের মাফ করে দিবেন বলে বিশ্বাস সাকিব আল হাসানের।

বাংলাদেশ সময়: ৮:১০ পিএম

নিউজক্রিকেট/কেএমএইচ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »