নিষেধাজ্ঞার শেষ দিনগুলো দুইভাবে গুনছেন সাকিব!

নিউজ ডেস্ক »

এক বছরের নিষেধাজ্ঞায় প্রায় ৭ মাস মাঠের বাইরে সাকিব। আর করোনা ভাইরাসের কারণে গত ২ মাস ক্রিকেট সহ সব খেলাই বন্ধ। সাকিব ফ্যান কিংবা বাংলাদেশ ক্রিকেটের জন্য ব্যাপারটা অবশ্যই সুখকর। কারণ করোনার কারণে বিশ্বকাপ পেছানোর জোড়ালো সম্ভাবনা রয়েছে আর তা হলেই সাকিবকে বিশ্বকাপের মঞ্চে পাবে টাইগাররা। ব্যাপার অবশ্যই বাংলাদেশের জন্য ইতিবাচক।

তবে নিষেধাজ্ঞার শেষদিকে যত এগুচ্ছে সাকিব ক্রিকেটে ফিরতে ঠিক ততোটাই মরিয়া হয়ে আছেন। নিষেধাজ্ঞার শেষ দিন গুলো কাটাতেও বেশ কষ্ট হচ্ছে বিশ্বসেরা এই অলরাউন্ডারের। তিনি বলেন, ‘নিষেধাজ্ঞার এই শেষ দিনগুলো আমি ২ ভাবে গুনছি। করোনা ভাইরাস কবে শেষ হবে আর কবে আমি নিষেধাজ্ঞা শেষে মাঠে ফিরবো।’
তিনি আরো বলেন, ‘আমি জানি এখন কোথাও ক্রিকেট হচ্ছে না,তবে ক্রিকেট কালকে শুরু হলে আমি খেলতে পারবো না সেটা ভাবতেই খারাপ লাগছে।’

এরপর তিনি বলেন, কোনো কিছু থেকে কাউকে যখন বিরত থাকতে বলা হয় তখন কেউ কিছু না বললেও আপনার মধ্যে সে বিষয় নিয়ে ভাবনা আসবেই তেমন টাই আমার সাথেও হচ্ছে।

নিষেধাজ্ঞা থেকে ফিরতে আর মাত্র ৫ মাস বাকি সাকিবের। এদিকে গত বৃহস্পতিবার থেকে ইংলিশ বোলাররা অনুশীলন শুরু করেছে ও আগামী সপ্তাহ থেকে লংকানরা অনুশীলনে নামবে। এছাড়া বিভিন্ন বিষয়ে এসেছে আইসিসির বিভিন্ন নিয়ম-কানুন। তবে সাকিব চান আইসিসি নিয়ম কানুনের ব্যাপারে আরো স্বচ্ছতা প্রকাশ করুক কারণ এখন শুধু ৩ ফুট দূরে নয় ৬ ফুট,১২ ফুট দূরত্ব থেকেও করোনা ছড়াচ্ছে।

নিষেধাজ্ঞা শেষে সাকিব ওয়ার্ল্ডকাপে ফিরে আসুক এই আশা সাকিব ভক্ত সহ বাংলাদেশের গোটা ক্রিকেটপাড়ার।

সূত্রঃ প্রথম আলো

বাংলাদেশ সময়ঃ ৬:৩০ পিএম

নিউজক্রিকেট/এইচএএম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »