নিলাম হতে প্রাপ্ত অর্থ যেভাবে ব্যয় করছেন আকবর আলী!

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে জনজীবন বিপর্যস্ত।এমতাবস্থায় অসহায় দরিদ্র মানুষের জন্য জীবনযাপন করা হয়ে পড়েছে অত্যন্ত কষ্টের। ইতিমধ্যেই অসহায় দুস্থদের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। যার যার নিজ নিজ অবস্থান থেকে সাধ্যমতো সাহায্য করছে অনেক খেলোয়াড়ই। এছাড়া গরীব,দুস্থদের জীবনযাপন ও খাদ্য সহায়তার জন্য সাকিব,মুশফিক,মাশরাফি,তাসকিন,রুবেলরা নিলামে তুলেছেন তাদের খেলোয়াড়ি জীবনের অত্যন্ত প্রিয় জিনিসগুলো। যার অর্থ ব্যয় হবে করোনায় আর্থিক সঙ্কটে থাকা অসহায় গরীবদের জন্য।

এদিকে বাংলাদেশের বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলীও নিলামে তুলেছিলেন ভারতের বিপক্ষে বিশ্বকাপজয়ী ম্যাচে খেলা জার্সিটি ও ব্যাটিং গ্লভস জোড়া। নিলামে যার ভিত্তিমূল্য ছিলো ১ লক্ষ টাকা। তার এই স্বারক দু’টি নিলাম থেকে ১ লাখ ৭৪ হাজার টাকায় কিনে নেন প্রবাসী বাংলাদেশী জুয়েল। আকবর আলী নিলাম হতে প্রাপ্ত এই টাকা তুলে দিবেন তার নিজ জেলার সামাজিক সংগঠন “উই ফর দেম” এর হাতে। তবে যেহেতু পূর্বেই কথা ছিলো প্রাপ্ত অর্থের একটি অংশ পাবে বেসরকারি আন্তর্জাতিক দাতব্য সংস্থা ব্র‍্যাক। তবে বাকি টাকা তার নিজ জেলার অসহায় মানুষদের জন্যই খরচ হবে বলে জানান আকবর আলী।

তিনি মনে করেন তিনি টাকাটি গোপনে অসহায়দের জন্য ব্যয় করতে কঠিন হবে। তাই তিনি সামাজিক সংগঠনের মাধ্যমে রংপুরের অসহায়দের সাহায্য করবেন। এবং “উই ফর দেম” তাকে আশ্বস্থ করে যে সম্পূর্ণ টাকাই অসহায় দুস্থদের জন্য ব্যয় করা হবে।

বাংলাদেশ সময়ঃ ৯:৪৫ পিএম

নিউজক্রিকেট/এইচএএম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »