নিজেকে এখনও পরিণত ফিনিশার মনে করি নাঃ সোহান

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ঘরোয়া ক্রিকেটে একের পর এক নিজেকে প্রমাণ করেছেন নুরুল হাসান সোহান। যদিও জাতীয় দলে খুব একটা নিজের যোগ্যতার প্রমাণ দিতে পারেননি তিনি। তবে এবারের ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) প্রমাণ দিয়েছেন নিজের ফিনিশার সত্ত্বার।

চলতি ডিপিএলে সোহান শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে শিরোপা জেতাতেও রেখেছেন বড় ভূমিকা। ৭৩, ১৩২*, ৭১, ৮১*- তার শেষ চার ইনিংস যেন ঝলমলে আলোর সারি। তবে এমন পারফরম্যান্সের পরও সোহান নিজেকে পরিণত ফিনিশার মানতে নারাজ।

তিনি বলেন,”না না। আমি এখনও এভাবে চিন্তা করছি না। তবে এরকম পরিস্থিতি যদি জাতীয় আসে, তাহলে চেষ্টা করব বাংলাদেশ দলের জন্য ভালো কিছু করার। আর এ জিনিসগুলোর অভ্যাস তৈরি হওয়া একটা বড় ব্যাপার। প্রতি ম্যাচেই নিজেকে বিভিন্নভাবে পরিবর্তন করা লাগে। সেটাও শিখতে চাইছি।”

ডিপিএলে অবশ্য ইনিংস ‘ফিনিশ’ করার চর্চাটা বেশ ভালোভাবেই হয়েছে সোহানের। শেখ জামালের ঘরের ছেলে হয়ে ওঠা এই তারকা জানালেন, দলের সুন্দর পরিবেশও কতটা ভূমিকা রেখেছে তার পারফরম্যান্সে।

সোহান বলেন,”খুব বেশি আত্মবিশ্বাসী ছিলাম। আর গত কিছু বছর ধরে তো শেখ জামালের হয়ে খেলি, সেটা আলাদা অনুভূতি এনে দেয়। শেখ জামালের ড্রেসিংরুমে তো আলাদা একটা পরিবেশ তৈরি হয়ে গেছে। আমাদের ড্রেসিংরুমের পরিবেশটা খুব ভালো এবং এটাই সবচেয়ে বড় কথা। আর এবার আমি আত্মবিশ্বাসী ছিলাম যে দলের জন্য কিছু করতে পারব।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »