নাসির দুষ্টু তবে বেয়াদব নাঃ মুমিনুল হক

নিউজ ডেস্ক »

বিকেএসপিতে আসার আগে থেকেই নিজের নামের পাশে চঞ্চল এবং ডানপিটে ট্যাগ ছিলো ক্রিকেটার নাসির হোসেনের। বিকেএসপিতে পড়ার সময় অনেক দুষ্টুমি মজা করেছেন সেটা অজানা নই কারো। কিন্তু ব্যাটের আরেক পিঠ যেনো মুমিনুল হকের ক্ষেত্রে। শান্ত ভদ্র এবং স্বল্পভাষী ক্রিকেটার হিসেবেই সবসময় পরিচিত হয়ে আসছেন এই টেস্ট অধিনায়ক।

কিছুদিন আগে ক্রিকফ্রেঞ্জির লাইভে নাসিরের কাছে জিঞ্জাসা করা হয় তার প্রিয় বন্ধু কে সেক্ষেত্রে নাসির মুমিনুলের নাম বলেছিলো। আর গতকাল মুমিনুলের কাছে জিঞ্জেস করা হয় কিভাবে তৈরী হয় চঞ্চল নাসিরের সাথে তার বন্ধুত্ব। মুমিনুল বলেন, ‘আমরা বিকেএসপিতে যখন সপ্তম শ্রেণীতে ভর্তি হই তখন থেকে একসঙ্গে সারাদিন থাকি, মাঠে অনুশীলন করি, একসাথে ঘোরাঘুরি করি, কলেজে যাই। আর তখন থেকেই আমাদের মধ্যে ভালো একটি বোঝাপড়া সৃষ্টি হয়ে গিয়েছিলো। নাসির একটু দুষ্টু প্রকৃতির, তবে খুবই বন্ধু্সুলভ ছিলো। নাসির দুষ্টু ছিল, কিন্তু কখনো বেয়াদব ছিল না।’

মুমিনুল আরো বলেন, দুষ্টু এক জিনিস আর বেয়াদব আরেকটা জিনিস। আমি সবসময়ের জন্য কথা একটু কম বলতাম,শান্ত থাকতাম। তবে দুষ্টুর (নাসিরের) সঙ্গেও যে ভালো বন্ধুত্বও হয় সেটা আমাকে আর নাসিরকে দেখলেই বোঝা যায়।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »