নতুন ইনিংস শুরু মোসাদ্দেকের

নিউজ ডেস্ক »

করোনার কারণে খেলা নেই বাংলাদেশ দলের। ঘরবন্দী অলস সময় কাটাচ্ছে সকল ক্রিকেটাররা।এরই মধ্যে স্বাস্থ্যবিধি মেনে জীবনের নতুন ইনিংস শুরু করেছেন মোসাদ্দেক হোসাইন সৈকত।এই করোনার বিয়ের শুভ কাজ সেরে ফেলেছেন এই তরুণ অলরাউন্ডার।

২৪ বছর বয়সী এই ক্রিকেটারের সহধর্মিণীর নাম উম্মে তামান্না। মোসাদ্দেকের মত তিনিও ময়মনসিংহের বাসিন্দা। করোনার কারণে বিয়ের আনুষ্ঠানিকতা খুব একটা জমকালো হয়নি। দুই পক্ষের পরিবারের কাছের মানুষদের নিয়ে শুক্রবার (১০ জুলাই) বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

মোসাদ্দেকের এটি দ্বিতীয় বিয়ে। ২০১২ সালে খালাতো বোন সামিয়া শারমিনের সাথে বিয়ে হয়েছিল মোসাদ্দেকের। যদিও দ্বিপাক্ষিক টানাপোড়নে সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। শারমিনের সাথে বনিবনা না হওয়ার জেরে মামলাও হয়েছিল মোসাদ্দেকের নামে। নারী ও শিশু নির্যাতনের সেই মিথ্যা মামলাও বেশ ভোগান্তি পোহান দেশের শীর্ষস্থানীয় এই ক্রিকেটার। পরে প্রথম স্ত্রীর সাথে তার বিচ্ছেদ ঘটে।

মোসাদ্দেক অবশ্য অতীত থেকে শিক্ষা নিয়ে সুন্দর ভবিষ্যৎ গড়ার ব্যাপারে আত্মপ্রত্যয়ী। কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘মানুষের হাতের পাঁচ আঙুল তো সমান নয়। জীবনও সবসময় একরকম থাকে না। সমস্যা সবার জীবনেই থাকে। চলার পথে ভালো সময়-খারাপ সময় আসবেই। এটা খুব স্বাভাবিক। এই জিনিসগুলো নিয়ে খুব বেশি ভাবি না। সবারই উচিৎ অতীত না ভেবে সামনের দিকে তাকানো। কারও ব্যক্তিগত বিষয় তার উপরই ছেড়ে দেওয়া উচিৎ। দিনশেষে আমাকেই সিদ্ধান্ত নিতে হবে। সমস্যা আমার, সমাধানও আমাকেই করতে হবে।’

নিউজক্রিকেট/সুফিয়ান

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »