ধোনীর মেয়েকে ধর্ষণের হুমকি

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

আইপিএলে চলতি আসরে মাহেন্দ্রা সিং ধোনী কিংবা তাঁর দল চেন্নাই সুপার কিংস, কারো সময়টা খুব একটা ভাল যাচ্ছে না। আইপিএলের এবারের আসরে চেন্নাই সুপার কিংসের মতো অনুজ্জ্বল কাপ্তান ধোনীর পারফরম্যান্সও। ধোনীর এমন মলিন পারফরম্যান্সের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল সমালোচনাও হচ্ছে তাকে নিয়ে। তবে এবার সেটি ছাড়িয়ে গেছে উগ্র ক্রিকেট ফ্যানদের চরম নোংরামির কারনে। ধোনীর উপর ক্ষোভ প্রকাশ করে ভারতীয়রা এবার মেতেছে ধোনীর পরিবারকে হেয় করার দৌঁড়ে।
ধোনীর একমাত্র মেয়ে জিবা’কে ধর্ষণের হুমকি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতীয় উগ্র ক্রিকেট সমর্থকদের বাড়াবাড়ি চোখ এড়াচ্ছে না কারো।

উপমহাদেশে এটি খুবই সাধারন চিত্র, ক্রিকেটারদের বাজে পারফরম্যান্সের প্রভাব তার পরিবারের মধ্যেও পড়ে। ভারতের অনেক ক্রিকেটার এর আগেও নিজেদের বাজে পারফরম্যান্স এর কারনে পরিবারকে হেয় হতে দেখেছেন। তার’ই ধারাবাহিকতায় এবার ধোনী কন্যা জিবাকে নিয়ে এমন বাজে হরকতে মেতেছে ভারতীয়রা। ধোনীর নেতৃত্বে চেন্নাই এই আসরে খুব একটা সুবিধাজনক অবস্থায় নেই! ব্যাট হাতে নিষ্প্রভ ধোনী নিজেও। আর তাই সাবেক এই ভারতীয় কাপ্তানের প্রতি নিজেদের এই ক্ষোভ চরম নোংরামির মাধ্যমে প্রকাশ করছে সমর্থকরা। ধোনীকে নিয়ে দৃষ্টিকটু ট্রলের পাশাপাশি ধোনীর পরিবারকেও টানছে অনেকে।

নিউজক্রিকেট / ইফতি

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »