‘দ্য হান্ড্রেড’-এ দল পাননি সাকিব

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

জাতীয় দলের পাশাপাশি ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট গুলোতে দাপিয়ে বেড়ান টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। আইপিএল, পিএসএল, সিপিএল কিংবা বিগব্যাশের মতো জনপ্রিয় সব লিগেই নিজের সক্ষমতা দেখিয়েছেন তিনি। ইংল্যান্ডের ১০০ বলের টুর্নামেন্ট দ্য হান্ড্রেড থেকে বারবার প্রত্যাখ্যাত হচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। আসন্ন আসরের জন্যও নাম দিয়েছেন তিনি। তবে এবারও দল পেলেন না সাকিব।

আগামী ১ আগস্ট পর্দা উঠবে দ্য হান্ড্রেডের তৃতীয় আসর। আসন্ন এই আসরে অংশ নিতে নিলামের জন্য ৬২০ জন খেলোয়াড় নিবন্ধন করেছিলেন। যেখানে ছিলেন সাকিব আল হাসানসহ ছয় বাংলাদেশি ক্রিকেটার। তবে বৃহস্পতিবারের (২৩ মার্চ) নিলামে কেহ দল পাননি।

ইংল্যান্ডের ১০০ বলের টুর্নামেন্টের আগামী আসরের ড্রাফটে ১ লাখ ২৫ হাজার পাউন্ডে সর্বোচ্চ ক্যাটাগরিতে থাকা সাকিবকে দলে নিতে আগ্রহ প্রকাশ করেনি কেউ। সাকিবের মতো দল পাননি বাংলাদেশের বাকি পাঁচ ক্রিকেটারও। যে তালিকায় রয়েছেন লিটন দাস, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, সৌম্য সরকার এবং আফিফ হোসেন ধ্রুব।

সাকিব ছাড়াও এবারের আসরের জন্য দল পাননি বেশ কয়েকজন তারকা ক্রিকেটার। ট্রেন্ট বোল্ট, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান ও রাইলি রুশোরা অবিক্রীত রয়েছেন।

এস.আর/নিউজক্রিকেট২৪

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »