দিল্লিকে হারিয়ে টুর্নামেন্টে প্রথম জয়ের মুখ দেখলো হায়দ্রাবাদ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর ১৩তম আসরের ১১তম ম্যাচে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে মুখামুখি হয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ ও দিল্লি ক্যাপিটাল। উক্ত ম্যাচে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করা দিল্লি ক্যাপিটালকে ১৫ রানে হারিয়ে আসরে নিজেদের প্রথম জয়ের দেখা পেয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

টসে হেরে আগে ব্যাট করতে নেমে ওয়ার্নার,বায়োস্ট্রো ও উইলিয়ামসন! এই তিন ভিনদেশী ক্রিকেটারের ব্যাটে চড়ে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬২ রানের পুঁজি গড়ে সানরাইজার্স। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ব্যাট হাতে বায়োস্ট্রো সর্বোচ্চ ৫৩ রান করেন। এছাড়া ওয়ার্নার ও উইলিয়ামসনের ব্যাট থেকে আসে যথাক্রমে ৪৫ ও ৪১ রান। দিল্লির হয়ে বল হাতে রাবাডা ও অমিত মিশ্রা দুটি করে উইকেট নেন।

১৬৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ব্যাটিংয়ের খুব একটা সুবিধা করতে পারেনি দিল্লির ব্যাটসম্যানরা।
যার ফলে নির্ধারিত ২০ ওভারে ১৪৭ রানের বেশি তুলতে পারেনি দিল্লি ক্যাপিটাল। ফলে ১৫ রানে পরাজিত হয়ে আসরে নিজেদের প্রথম হারের স্বাদ নিয়ে মাঠ ছাড়ে দিল্লি। দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করেন শিখর ধাওয়ান। এছাড়া রিসাব প্যান্টের ব্যাট থেকে আসে ২৮ রান। হায়দ্রাবাদের হয়ে বল হাতে বাজিমাত করেন আফগান লেগ স্পিনার রশিদ খান। বল হাতে ৪ ওভারে মাত্র ১৪ রান খরচায় ৩ উইকেট লুপে নেন এই লেগ স্পিনার।

সংক্ষিপ্ত স্কোর:
হায়দ্রাবাদ: ১৬২-৪ (২০)
বায়োস্ট্রো ৫৩ ওয়ার্নার ৪৫
রাবাডা: ৪-০-২১-২

দিল্লি ক্যাপিটাল: ১৪৭-৭ (২০)
ধাওয়ান ৩৪ প্যান্ট ২৮
রশিদ খান: ৪-০-১৪-৩

ফলাফল: সানরাইজার্স হায়দ্রাবাদ ১৫ রানে জয়ী।

নিউজক্রিকেট / ইফতি

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »