তাসকিনের কাছে হারলো শরিফুল

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

লংকান প্রিমিয়ার লীগ ২০২৪ এর ৭ম ম্যাচে শরিফুলের ক্যান্ডি ফ্যালকনকে ২ রানে হারিয়েছে তাসকিনের কলম্বো স্ট্রাইকার্স। ৪ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন পাথিরানা।

 

ডাম্বুলায় প্রথমে ব্যাট করতে নেমে গুরবাজ ও পেরেরার ব্যাটে উড়ন্ত সূচনা পায় কলম্বো। ১০ বলে ২০ রান করা গুরবাজের উইকেট শিকার করে দুজনের গড়া ৫৩ রানের জুটি ভাঙ্গেন শরিফুল। দলীয় ৮৫ রানে এঞ্জেলো পেরেরা ২৩ বলে ৩৮ রান করে ফিরলেও ফিলিপসের ৪৩ বলে ৭০ ও শাদাব খানের ১২ বলে ২৩ রানের সুবাদে ৯ উইকেট হারিয়ে ১৯৯ রানে থামে কলম্বোর ইনিংস। শরিফুল ৪৩ রানের বিনিময়ে ২, হাসারাঙ্গা ৩৭ রানের বিনিময়ে ২ ও চামিরা ৪০ রানের বিনিময়ে ৩ উইকেট শিকার করেন।

 

২০০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ২৫ রানের মাথায় ৯ বলে ১২ রান করে তাসকিনের প্রথম শিকারে পরিণত হয়ে ফেরেন চান্দিমাল। ফ্লেচার ও হারিসের ব্যাটে জয়ের ভীত গড়ার পর ফ্লেচার ৩৬ বলে ৪৭, হারিস ৩৩ বলে ৫৩ ও কামিন্দু মেন্ডিস ১৮ বলে ৩৬ রান করে ফেরার পর দ্রুত উইকেট হারিয়ে চাপে পড়া ক্যান্ডির হয়ে ম্যাথুজ ১৪ বলে ৩৩ রানের ইনিংস খেললেও ১৯৭ রানে থামে ক্যান্ডির ইনিংস। পাথিরানার দূর্দান্ত বোলিংয়ে এক উইকেটে ৩ উইকেট হারানোর পরই ক্যান্ডির জয় কঠিন হয়ে যায়। শেষ ওভারে ২০ রানের প্রয়োজনে ম্যাথুজ ঝড় তোললেও শেষ বলে ৩ রানের প্রয়োজনে রানআউট হয়ে ফেরে ম্যাথুজ। ২ রানের রোমাঞ্চকর জয় তুলে নেয় কলম্বো।

পাথিরানা ২৬ রানের বিনিময়ে ৪ উইকেট শিকার করেন।  থিসারা ১ ও সাদাব ১ উইকেট শিকার করেন। তাসকিন ৩০ রানের বিনিময়ে ১ উইকেট শিকার করেন। তবে ৩ ওভারে ১৯ রানে ১৯ উইকেট শিকারের মাধ্যমেই ক্যান্ডিকে চাপে ফেলতে ভূমিকা রাখেন তাসকিন।

 

৩ ম্যাচে ২ জয়ে রানরেটে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে কলম্বো স্ট্রাইকার্স। দিনের ২য় ম্যাচে রাতে মুখোমুখি হবে ডাম্বুলা বনাম জাফনা। ডাম্বুলার হয়ে খেলছেন দুই বাংলাদেশী তাওহীদ হৃদয় ও মুস্তাফিজুর রহমান।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »