তামিমের লাইভে আসছেন রোহিত শর্মা

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাসের কারণে মাঠে নেই খেলা। এমন সময় নিজেদের ঘরে সময় পার করছেন ক্রিকেটাররা৷ টানা এতদিন ঘরে সময় কাটাতে স্বাভাবিক ভাবেই সবার একগুঁয়ে লাগছে। আর এমন দিনে সবার মাঝে কিছুটা বিনোদন দিতে তামিম ইকবাল শুরু করেছিলেন ক্রিকেটারদের নিয়ে তার লাইভ শো। আর এইবার তার শো-তে ডু প্লেসিসিসের পর আসবেন ভারতের রোহিত শর্মা।

গত বেশকিছু দিন ধরে ভক্তদের বিনোদন আর জাতীয় দলের ভেতরের খবর জানানোর জন্য জাতীয় দলের ক্রিকেটারদের নিয়ে শুরু করেছিলেন ইন্সটাগ্রাম লাইভ শো। যেখানে সঞ্চালক তামিম নিজেই। পরে ভক্তদের অনুরোধে তামিম তার শো-টি ফেসবুকে নিয়ে যায়। শো শুরু পর তামিম এনেছিলেন এক এক করে মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মুর্তজার মত বড় তারকাদের৷ তামিমের শো- এতই হিট হয়েছিল যে মাশরাফি-তামিমের লাইভ একসাথে ১ লাখ মানুষ দেখেছিল।

রোহিতের তামিমের শো তে আসার ব্যাপারটি নিউজক্রিকেট একটি বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছে। সব কিছু ঠিক ঠাক থাকলে আগামী শুক্রবার তাদের একসাথে দেখা যেতে পারে৷ দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার ডু-প্লেসিসের লাইভের পর হয়তো তামিম অফিসিয়ালি জানাবেন।

বর্তমান খেলোয়াড় ছাড়াও তামিমের লাইভে ছিলেন বাংলাদেশের তিন সাবেক ক্রিকেটার। তারা হলেন নাঈমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার।

খেলোয়াড়দের এই আড্ডা থেকে ভক্তরা ড্রেসিংরুমের অনেক অজানা তথ্য ভক্তরা জানতে পেরেছে৷ তার জন্য তামিম ধন্যবাদ পেতেই পারেন ভক্তদের কাছ থেকে।

বাংলাদেশ সময়ঃ ৭:৩০ পিএম

নিউজক্রিকেট/আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »