তবে কি তামিমকে ছাড়াই বিশ্বকাপে যাচ্ছে বাংলাদেশ?

নিউজ ডেস্ক »

বাংলাদেশ ক্রিকেট যেন টুইস্টে ভরপুর। একের পর এক নতুন ইস্যু। মাঠের ক্রিকেট ছাপিয়ে মাঠের বাইরের উত্তাপটা একটু বেশিই। গতকালের তাজা খবর বিশ্বকাপে অনিশ্চিত তামিম ইকবাল। কিন্তু কেন? জানা যায়, নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের ২য় ওয়ানডে খেলার পর বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনকে তামিম জানিয়েছেন তিনি এখনো পুরোপুরি ফিট না। বিশ্বকাপে তিনি হয়তোবা সবকটা ম্যাচ খেলতে পারবেন না।

এদিকে রাতের খবর হলো তামিমের শতভাগ ফিট না হওয়ার খবরে চটেছেন ওয়ানডে কাপ্তান সাকিব আল হাসান ও কোচ চান্ডিকা হাথুরুসিংহে। বিশ্বকাপে পুরোপুরি ফিট প্লেয়ারদেরই দলে চান কোচ ও কাপ্তান দুজনই। সেক্ষেত্রে তামিমকে নিয়ে কি পুনরায় চিন্তা করবে টিম ম্যানেজমেন্ট?

গতকাল মধ্যকার রাত পর্যন্ত বিসিবি বস নাজমুল হাসান পাপনের বাসায় অনুষ্ঠিত হয় ক্লোজডোর মিটিং। মিটিংয়ে উপস্থিত ছিলেন অধিনায়ক সাকিব ও হেড কোচ চান্ডিকা। জানা যায়, ছুটি কাটিয়ে বাংলাদেশে ফিরেই এয়ারপোর্ট থেকে সোজা বিসিবি বসের বাসায় গিয়েছিলেন কোচ। সব মিলিয়ে দেশের ক্রিকেট এখন সুবিধাজনক অবস্থানে নেই এমনটা বলাই যায়।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের ৩য় ওয়ানডেতে আজ মুখোমুখি হবে বাংলাদেশ। ৩য় ওয়ানডে’র জন্য অধিনায়ক সাকিব আল হাসান ছাড়া বিশ্রামে থাকা প্রায় সকল ক্রিকেটারই দলে ফিরেছেন। জানা গিয়েছে আজ নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচের পরেই বাংলাদেশের বিশ্বকাপের দল ঘোষণা করা হবে। তবে কি বিশ্বকাপ দলকে ঘিরে আরো বড় কোন সিদ্ধান্ত নিতে যাচ্ছে বিসিবি?

আগামীকাল বুধবার ভারতের উদ্দেশ্যে বাংলাদেশের বিশ্বকাপ দলের উড়াল দেবার কথা। অথচ এখনো বিশ্বকাপ দল ঘোষণা করা হয়নি। দেশসেরা ওপেনার তামিম ইকবাল বিশ্বকাপে থাকছেন কিনা সেটাও এখনো পরিষ্কার না।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »