তবুও মানুষের কথাই ভাবছেন আফ্রিদি, সবাইকে জানালেন ধন্যবাদ

নিউজ ডেস্ক »

সম্প্রতি গত শনিবার পাকিস্তানি কিংবদন্তি অলরাউন্ডার শহীদ আফ্রিদি তার ফেসবুক পেজ ও ইন্সটাগ্রামের মাধ্যমে কোভিড-১৯ এ আক্রান্তের খবর তার ভক্ত,ক্রিকেট প্রেমী ও সমর্থকদেরকে জানান। তিনি সবার কাছে দোয়াও চেয়েছিলেন। কোভিড-১৯ মহামারিতে ক্রিকেটাররাও আক্রান্ত হচ্ছেন। প্রায় প্রতিটি দেশেই করোনা মহামারী আকার ধারণ করেছে।

আফ্রিদির বিপুল পরিমাণ ভক্ত রয়েছে বিশ্ব জুড়ে। তারা তার সুস্থতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার ও ইন্সটাগ্রামে শুভকামনা জানান। ভক্ত ও সতীর্থদের এমন ভালোবাসা পেয়ে বেশ খুশি এই পাকিস্তানি লিজেন্ড। তিনি টুইটারের মাধ্যমে ভক্তদের উদ্দেশ্যে একটি বার্তা প্রেরণ করেন এবং বলেন আশেপাশে কোনো মানুষের সাহায্য সহযোগিতার প্রয়োজন কিনা সে বিষয়ে খেয়াল রাখতে।

তিনি বার্তা দিয়েছেন, ‘যারা আমার সুস্থতার জন্য দোয়া করেছেন তাদেরকে ধন্যবাদ জানানোর জন্য আমার এই বার্তাটি। আপনাদের থেকে যেসব বার্তা পাচ্ছি তার জন্য ধন্যবাদ। সকলকে ধন্যবাদ, সবাই নিরাপদে থাকুন এবং দেখুন আপনার আশেপাশের মানুষের কোনো প্রকার সাহায্য সহযোগিতার প্রয়োজন আছে কিনা। সকলের জন্য অনেক ভালোবাসা।’

প্রসঙ্গত, কোভিড-১৯ মহামারীর শুরু থেকেই আফ্রিদি ফাউন্ডেশন অনেক অসহায় গরীবদের সাহায্য সহযোগিতা করে আসছে। অসহায় দুস্থদের সাহায্য করার উদ্দেশ্যে নিলামে ওঠা মুশফিকুর রহিমের ব্যাটটিও এই আফ্রিদি ফাউন্ডেশন কিনে নেয়।

নিউজক্রিকেট/এইচএএম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »