তবুও আইপিএল হোক, চান স্টোকস-বাটলার!

রীম রহিম »

করোনা ভাইরাসের কারণে পৃথিবী প্রায় থমকে গেছে। সামাজিক, অর্থনৈতিক দিক সব কিছুতে প্রভাব ফেলেছে এই ভাইরাস। বাদ যায়নি ক্রিকেটও। অনেক আন্তর্জাতিক সিরিজ, আইসিসির বাছাই পর্ব, ঘরোয়া লিগ ইতিমধ্যে সব স্থগিত করে দিয়েছে।

ভারতের সবচেয়ে বড় ইভেন্ট আইপিএল। এই আইপিএল শুরুর কথা ছিলো ২৯শে মার্চ। কিন্তু করোনার প্রভাবে এটিও পিঁছিয়ে গেলো। সম্ভাব্য তারিখ দিয়েছিলো ১৫ এপ্রিল। কিন্তু এটি ও এখন অনিশ্চয়তা। কারণ ভারতে এখন ২১ দিনের লকডাউন দিয়ে দিয়েছে তাঁদের সরকার। এমন অবস্থায় আইপিএল মাঠে গড়াবে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ আছে। কিন্তু ছোটো পরিসরে হলেও আইপিএল আসর চান রাজস্থান রয়্যালসের দুই ক্রিকেটার বেন স্টোকস এবং জস বাটলার।

এই প্রসংঙ্গে মিডিয়াকে বাটলার বলেন, ‘এখনো পর্যন্ত আইপিএল বাতিল হয়নি। এটি একটি অসাধারণ লীগ। ছোটো পরিসরে হলেও চাইবো যেন এবারের আইপিএল আসর হয়।’

এদিকে হোম কোয়ারান্টাইনে আছেন তারকা অলরাউন্ডার বেন স্টোকস। তার এই ৩ সপ্তাহের অবসর অসহ্য লাগছে। তিনি খুব দ্রুত মাঠে ফিরতে চান,নিচ্ছেন নিজের মতো করে প্রস্তুতি।

স্টোকস বলেন, ‘আইপিএল খেলতে মুখিয়ে আছি।এখন থেকেই প্রস্তুতি নিয়ে নিচ্ছি আইপিএলের জন্য। এখনো বাতিল হয়নি,সম্ভাবনা আছে, আশা করি ২০ এপ্রিল হতে খেলতে পারবো। যদিও একটু সংশয় আছে । এভাবে ঘরে বসে থাকাটা কষ্টের কাজ। আশা করছি খেলতে পারবো।’

এ বছর আইপিএল না হলে,দল খেলোয়াড়, স্পন্সর, ব্রডকাস্টার সবার মিলিয়ে প্রায় ১ বিলিয়ন ডলার ক্ষতি হবে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »