টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা জানালো বিসিবি

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি এখনো চার মাস। তার আগেই দলগুলো তাদের পরিকল্পনা সাজাতে শুরু করেছে। অনেকে সাজিয়েও ফেলেছে। তারই রেশ ধরে নিজেদের পরিকল্পনা শুরু করেছে বাংলাদেশে ক্রিকেট বোর্ডের (বিসিবি)।

আনুষ্ঠানিকভাবে নাম ঘোষণার পরপরই বিশ্বকাপ ঘিরে নিজেদের পরিকল্পনা শুরু করে দিয়েছে লিপু-রাজ্জাক-হান্নানের নির্বাচক প্যানেল। যদিও এই মুহূর্তে চলছে বিপিএল। তাই এখানে নজর রয়েছে নির্বাচকদের। আগেই নির্বাচকরা তেমনটাই বলেছিল যে বিপিএলের পারফরম্যান্স প্রভাব ফেলবে বিশ্বকাপের দলে জায়গা পেতে।

বিপিএলের পর বিশ্বকাপের আগে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের বিপক্ষে দুটি সিরিজ খেলে নিজেদের ঝালাই করে নেয়ার সুযোগ পাবে বাংলাদেশ। সিরিজ দুটিতে যে খেলোয়াড়দের ওপর তীক্ষ্ণ দৃষ্টি থাকবে তা ইতোমধ্যে জানিয়েছে নতুন নির্বাচন প্যানেল। যেখানে প্রতিপক্ষ শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে।

এ বিষয়ে গণমাধ্যমকে বিসিবির নতুন নির্বাচক হান্নান সরকার বলেন, সামনে শ্রীলঙ্কা সিরিজের জন্য ইতোমধ্যে দল ঘোষণা করা হয়েছে। সেখানে কয়েকটা ম্যাচে আমাদের দল দিতে হবে। আমরা চাই যাকেই দল দেয়া হোক সে যেন লম্বা সময় সেখানে সার্ভিস দিতে পারে। আমাদের লক্ষ্য সামনের বিশ্বকাপ। সেজন্য আমরা পরিকল্পনা নিয়ে এগুচ্ছি।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »