জামিনে মুক্তি মিললো মেন্ডিসের

নিউজ ডেস্ক »

এক সাইকেল আরোহী মারা গিয়েছে কুশল পেরেরার গাড়ি চাপায় ক্রিকেট পারায় হঠাৎই এমন খবর ছড়িয়ে পড়েছে বিদ্যুৎ গতিতে, শ্রীলঙ্কান ক্রিকেটার মেন্ডিস গ্রেফতারও হয়েছেন সাথে সাথেই। তবে ঘটনার একদিন পরেই জামিনে মুক্তি মিলেছে এই ক্রিকেটারের।

রবিবার ভোরে কলম্বোর পানাদুরা নামের এক জায়গায় গাড়ি দুর্ঘটনা ঘটিয়েছেন লঙ্কান ক্রিকেটার কুশল মেন্ডিস। তাঁর গাড়ির আঘাতে ৬৪ বছর বয়সী এক সাইকেল আরোহী মারা গেছেন। এর ফলে মেন্ডিসকে গ্রেপ্তার করেছিল স্থানীয় পুলিশ।তবে একদিন পরেই জামিনে মুক্তি মিলেছে মেন্ডিসের,পানাদুরার অতিরিক্ত ম্যাজিস্ট্রেট মেন্ডিসের জামিন মঞ্জুর করেছেন। সেই সঙ্গে তাঁকে ১ মিলিয়ন লঙ্কান রুপি ক্ষতিপূরণ দিতে হয়েছে তাঁকে।এই ঘটনার পরে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে মেন্ডিসের ড্রাইভিং লাইসেন্স।এই মামলার আগামী শুনানির তারিখ ধার্য করা হয়েছে আগামী ৯ সেপ্টেম্বর।

মেন্ডিসের বিপক্ষে মদ্যপান করে গাড়ি চালানোর অভিযোগ এনেছিল পুলিশ,পরে প্রাথমিক তদন্ত শেষে মেন্ডিসের মুক্তি মিললো মদ্যপান করে গাড়ি চালানোর অভিযোগ থেকে। তদন্তে প্রমাণ মিলেছে গাড়ি চালাতে চালাতে ঘুমিয়ে পড়েছিলেন মেন্ডিস। শ্রীলঙ্কান সংবাদ মাধ্যমের মারফত জানা গেছে কোন বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন মেন্ডিস, গাড়িতে তাঁর সঙ্গে ছিলেন জাতীয় দলের আরেক ব্যাটসম্যান আভিষ্কা ফার্নান্দোসহ আরও কয়েকজন। সতীর্থদের জিজ্ঞাসাবাদের পরে জানা যায় ঐ বিয়েতে মদ্যপান করেননি মেন্ডিস।মেডিকেল টেস্টের পরেও প্রমাণ হয়েছে মেন্ডিসের মদ্যপান না করার বিষয়টি।

নিউজক্রিকেট/সুফিয়ান

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »