জাতীয় নির্বাচনের পর মাঠে গড়াবে বিপিএল

নিউজ ডেস্ক »

আসন্ন জাতীয় নির্বাচনের পর মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল), সম্ভাব্য সময় জানুয়ারির দ্বিতীয় সপ্তাহ। সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট, ফেব্রুয়ারির মধ্যেই বিপিএল শেষ করতে চায় বিপিএল গভর্নিং কাউন্সিল।

শনিবার আগামী বিপিএলের সম্ভাব্য সময়সূচি নিয়ে গণমাধ্যমের সাথে কথা বলেছেন বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার চৌধুরী। গণমাধ্যমকে তিনি বলেন, “এই বছর সবাই জানেন যে জাতীয় নির্বাচন আছে। নির্বাচনের তারিখ যেহেতু এখনও ঘোষণা করা হয়নি তাই বিপিএলের সম্ভাব্য তারিখ কি হতে পারে তা নিয়ে আমাদের একটি আলোচনা বোর্ড মিটিংয়ে হয়েছে। যেহেতু জাতীয় নির্বাচন জানুয়ারির শুরুর দিকে হতে পারে। তাই আমরা হয়ত ১০ তারিখ বা উপযুক্ত কোনো তারিখে শুরু করতে পারি পরবর্তী বিপিএল। জাতীয় দলের ফেব্রুয়ারিতে শ্রীলঙ্কা সিরিজ আছে তার আগেই আমাদের বিপিএল শেষ করতে হবে।”

জানুয়ারিতে বিপিএল শুরু করার পরিকল্পনা থাকলেও এই বছরের সেপ্টেম্বরের মধ্যেই প্লেয়ার্স ড্রাফট করতে চায় বিপিএল গভর্নিং কাউন্সিল। এই বিষয়ে তিনি বলেন, “আমরা প্লেয়ার্স ড্রাফটটা চেষ্টা করবো সেপ্টেম্বরের মধ্যেই শেষ করতে। যাতে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি তাদের দল গোছানোর জন্য পর্যাপ্ত সময় পায়। সেপ্টেম্বরের তৃতীয় অথবা চতুর্থ সপ্তাহে প্লেয়ার্স ড্রাফট হতে পারে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »