চেন্নাইয়ের ডেরায় ফিরেছেন মোস্তাফিজ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

বাংলাদেশ দলের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের ভিসা করাতে আইপিএল ছেড়ে বাংলাদেশে এসেছিলেন মোস্তাফিজ। ভিসা আবেদনের প্রক্রিয়া শেষে আবার কবে পাসপোর্ট পাবেন, এরপর চেন্নাইয়ের উদ্দেশ্যে কবে রওনা দিতে পারবেন, এই প্রক্রিয়ায় আইপিএলে একটি না দুটি ম্যাচ মিস করেন – অনেক সংশয়ই ছিল।

সব সংশয়ের শেষ হতে চলেছে। জানা গেছে, মোস্তাফিজ আজই বাংলাদেশ ছেড়ে আবার চেন্নাইয়ের উদ্দেশ্যে রওনা দিচ্ছেন। চেন্নাইয়ের মাঠেই আগামীকাল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচে তাঁকে হয়তো একাদশেও নামিয়ে দিতে পারে চেন্নাই।

জানা গেছে, আজই পাসপোর্ট ফেরত পেয়েছে মোস্তাফিজ। এরপর আজ সন্ধ্যায়ই চেন্নাইয়ের উদ্দেশ্যে উড়োজাহাজে চড়ার কথা ছিল তাঁর।

চেন্নাইয়ের মাঠে এবারের আইপিএলে প্রথম দুই ম্যাচেই মোস্তাফিজ দারুণ সফল। প্রথম ম্যাচে নতুন বলের ঝলক দেখিয়ে নিয়েছিলেন ৪ উইকেট, দ্বিতীয় ম্যাচে ডেথ ওভারে আলো ছড়িয়ে নিয়েছেন দুই উইকেট। চেন্নাইয়ের কিছুটা ধীরগতির উইকেট মোস্তাফিজের কাটার-স্লোয়ারের জন্য বেশ কার্যকর বলেই ধরে নেওয়া হয়।

সে কারণেই আগামীকাল কলকাতার বিপক্ষে তাঁকে চেন্নাই নামিয়ে দিতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঢাকা থেকে চেন্নাইয়ে যেতে খুব বেশি সময় লাগার কথা নয়। ট্রানজিট থাকলেও আজ মধ্যরাতের আগেই মোস্তাফিজের পৌঁছে যাওয়ার কথা। এত ছোট ফ্লাইটে ‘জেট ল্যাগ’ও তেমন হওয়ার কথা নয়। সে ক্ষেত্রে আগামীকাল রাত ৮টায় হতে যাওয়া ম্যাচে মোস্তাফিজের খেলতে তেমন সমস্যা হওয়ার কথা নয়।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »